চুরির ৭২ ঘণ্টার মধ্যেই উদ্ধার ৪২টি নামী কোম্পানির মোবাইল

102

গঙ্গারামপুর: মোবাইল চুরির ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার হয়েছিল এক যুবক। ধৃতকে আদালতে পাঠিয়ে নিজেদের হেপাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালিয়ে এবার ৪২টি চোরাই মোবাইল উদ্ধার করল গঙ্গারামপুর থানার পুলিশ। চুরির ৭২ ঘণ্টার মধ্যেই একসঙ্গে ৪২টি চোরাই মোবাইল উদ্ধারের ঘটনায় স্বস্তির হাফ ফেলেছেন দোকান মালিক। খুশি গঙ্গারামপুরের ব্যবসায়ী মহল। পুলিশের সাফল্যে সাধুবাদ জানিয়েছেন শহরবাসী।

উল্লেখ্য, সোমবার গঙ্গারামপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় একটি মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে দোকান খুলতে এসে বিষয়টি দেখতে পান মালিক পাপাই দাস। এরপরই তিনি গঙ্গারামপুর থানার পুলিশের দ্বারস্থ হন। দোকান মালিকের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। বাসস্ট্যান্ড এলাকায় ফেলে যাওয়া একটি বাইক উদ্ধার করে পুলিশ। বাইকের সূত্র ধরে গঙ্গারামপুর থানার আইসি পূর্ণেন্দু কুমার কুণ্ডুর তৎপরতায় কর্তব্যরত পুলিশকর্মীরা মঙ্গলবার রাতেই অভিযানে নামেন। এরপর হিলি থানার পুলিশের সাহায্যে হুমায়ূনকে গ্রেপ্তার করে গঙ্গারামপুরে নিয়ে আসা হয়। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় দুটি চোরাই মোবাইল। বুধবার ধৃতকে গঙ্গারামপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে পাঁচদিনের পুলিশ হেপাজতের নির্দেশ দেন। ধৃতকে জিজ্ঞাসাবাদ চালিয়ে চুরি যাওয়া ৪২টি নামীদামি কোম্পানির মোবাইল উদ্ধার হয়।

- Advertisement -

শুক্রবার এক সাংবাদিক বৈঠক করে বিষয়টি প্রকাশ্যে আনেন জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত। তিনি জানান, উদ্ধার হওয়া ৪২টি মোবাইলের আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা। ঘটনার সঙ্গে বাংলাদেশের কোনও যোগ রয়েছে কি না, সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।