ফুটবল টুর্নামেন্ট জয়ী গাজোল বিএইচএস একাদশ

289

গাজোল: বাদনাগরা বায়ার্স স্পোর্টিং ক্লাবের উদ্যোগে বাদনাগারা হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়ে গেল ফুটবল টুর্নামেন্ট। স্বর্গীয় মাতলা মুর্মু স্মৃতি চ্যাম্পিয়ন ট্রফি ও স্বর্গীয় লুৎফর রহমান স্মৃতি রানার্স ট্রফি ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে এলাকায় ছিল ব্যাপক উদ্দীপনা।

সংগঠনের পক্ষ থেকে সামিম আখতার জানান, এবারের টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে বিভিন্ন এলাকার মোট আটটি ফুটবল দল। প্রতিবছর বাদনাগরা বায়ার্স স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। তবে এ বছর করোনা সংক্রমণের জেরে কিছুটা দেরিতে আয়োজন করা হয়েছে এই টুর্নামেন্টের। এদিন ফুটবলে লাথি মেরে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা পরিষদ সদস্য দীনেশ টুডু।

- Advertisement -

আট দলীয় খেলায় চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করে গাজোল বিএইচএস একাদশ এবং সালালপুর মাস্টারপাড়া একাদশ। ফাইনাল ম্যাচ গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে সালালপুর মাস্টারপাড়া একাদশকে ৫-৪ গোলের ব্যবধানে হারিয়ে জয়ী হয় গাজোল বিএইচএস একাদশ।

এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলের হাতে মাতলা মুর্মু স্মৃতি চ্যাম্পিয়ন ট্রফি সহ ৩৫০০০ টাকা তুলে দেন টুর্নামেন্ট কমিটির সভাপতি নেজামুদ্দিন আহমেদ। রানার্স দলের হাতে লুৎফর রহমান স্মৃতি রানার্স ট্রফি সহ ২৫০০০ টাকা পুরস্কার তুলে দেন ক্লাবের সভাপতি সিক্তন সরেন।