ব্যবসায়ীর মাথায় রিভলবার ঠেকিয়ে দু’লক্ষ টাকা ছিনতাই

299

গাজোল: মাথায় রিভলবার ঠেকিয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে দু’লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠল মালদার গাজোলে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে গাজোলের ছিটকামহলে ৩৪ নম্বর জাতীয় সড়কে।

নিরঞ্জন মোদক নামে ওই ব্যক্তির আলুর ব্যবসা রয়েছে। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার তুলসিহাটা এলাকায়। আলু কেনার জন্য একটি ছোট লরি ভাড়া করে ছিটকামহলে হিমঘরে যাচ্ছিলেন নিরঞ্জনবাবু। সেই সময় পিছন থেকে একটি গাড়ি এসে তাঁর পথ আটকায়। এরপর দুষ্কৃতীরা নিরঞ্জনবাবুর মাথায় রিভলবার ঠেকিয়ে টাকা নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ। রাতেই গাজোল থানায় অভিযোগ জানান ওই ব্যবসায়ী। আপাতত লরিচালককে আটক করে জিজ্ঞাসাবাদ চালিয়ে তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।

- Advertisement -

ব্যবসায়ী নিরঞ্জন মোদক জানান, তুলসিহাটা থেকে তিনি গাজোলের ছিটকামহলে হিমঘরে আসছিলেন আলু নিতে। চাঁচল থেকে একটি ট্রাক ভাড়া করেন তিনি। সেই ট্রাকে চেপেই যাচ্ছিলেন। হিমঘর মালিকের সঙ্গে কথা হয়েছিল এদিন দু’লক্ষ টাকা পেমেন্ট করা হবে। বাদবাকি টাকা পরে দেওয়া হবে। সেই হিসেবেই তাঁর কাছে একটি ব্যাগে রাখা ছিল দু’লক্ষ টাকা। ছিটকামহলের কাছে হঠাৎ করেই একটি গাড়ি তাঁদের ট্রাকের সামনে এসে দাঁড়ায়। এরপরই ওই গাড়ি থেকে একজন দুষ্কৃতী নেমে এসে তাঁর মাথায় রিভলবার ঠেকিয়ে টাকার ব্যাগটি নিয়ে চলে যায়। সঙ্গে নিয়ে যায় তাঁর মোবাইলও। এরপরই তিনি গাজোল থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন।

গাজোল থানার পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযোগ পাওয়ার পর থেকেই তদন্ত শুরু করেছে পুলিশ। বিভিন্ন সূত্র ধরে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে চালক সহ ট্রাকটিকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ট্রাকচালককে।