সোনাপুরে ঘোকসাডাঙ্গার নাবালিকা উদ্ধার

409

সোনাপুর: বাড়িতে না জানিয়ে প্রেমিকের সঙ্গে বিয়ের মতলবে গত বুধবার বাড়ি থেকে বেরিয়ে বৃহস্পতিবার পুলিশের হাতে গ্রেপ্তার হল এক নাবালিকা। পুলিশ সূত্রে খবর, ধৃত কিশোরীর বাড়ি সোনাপুর এলাকায়। বৃহস্পতিবার চাইল্ড লাইন ও পুলিশকর্মীরা তাকে ঘোকসাডাঙ্গা থানা এলাকা থেকে উদ্ধার করে। পরে মুচলেকা লিখিয়ে ধৃত কিশোরীকে পরিবারের হাতে তুল দেওয়া হয়।

সূত্রের খবর, ওই কিশোরীর সঙ্গে দক্ষিণ চকোয়াখেতির এক নাবালকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তার সঙ্গে বিয়ে করবে বলে কিশোরী বাড়ি থেকে বের হয়। এদিকে কিশোরী বাড়িতে না ফেরায় পুলিশে অভিযোগ জানায়। এরপরেই গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে জেলা চাইল্ড লাইন পুলিশ ও বিডিও-র প্রতিনিধিদের নিয়ে দক্ষিণ চকোয়াখেতির বাড়ি থেকে নাবালিকাকে উদ্বার করে। এদিন নাবালিকার কাউন্সেলিং করা হয়। মুচলেকা নিয়ে অভিভাবকের হাতে নাবালিকাকে তুলে দেওয়া হয়।

- Advertisement -

জেলা চাইল্ড লাইনের কো-অর্ডিনেটর বিমল সূত্রধর বলেন, ‘গোপনসূত্রে খবর পেয়ে পুলিশ প্রশাসনের সহযোগিতায় ঘোকসাডাঙ্গার ১৬ বছর বয়সী ওই নাবালিকাকে দক্ষিণ চকোয়াখেতি থেকে উদ্বার করা হয়। এদিন মুচলেকা নিয়ে অভিভাবকের হাতে নাবালিকাকে তুলে দেওয়া হয়েছে।’