উত্তরবঙ্গ মেডিকেলের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান পদে গৌতম

91

শিলিগুড়ি: উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান হলেন গৌতম দেব। স্বাস্থ্যভবন থেকে এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এর আগেও বেশ কয়েক বছর গৌতমবাবু মেডিকেলের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান ছিলেন। কিন্তু তাঁকে সরিয়ে ডাঃ রুদ্রনাথ ভট্টাচার্যকে মেডিকেলের দায়িত্ব দেওয়া হয়েছিল। রুদ্রনাথবাবু মেডিকেল কলেজ ও হাসপাতাল ছাড়াও উত্তরবঙ্গ ডেন্টাল কলেজ ও হাসপাতাল, শিলিগুড়ি জেলা হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান পদে রয়েছেন।

শনিবার বিজ্ঞপ্তি দিয়ে রুদ্রনাথবাবুর জায়গায় পুনরায় গৌতম দেবকে উত্তরবঙ্গ মেডিকেলের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান করা হল। রুদ্রনাথবাবু বেশ কিছুদিন ধরেই অসুস্থ রয়েছেন। তিনি দু’বার করোনায় সংক্রামিত হয়েছেন।

- Advertisement -

এদিন বিজ্ঞপ্তি দিয়ে রাজ্যের সব মেডিকেল কলেজ ও হাসপাতালেরই চেয়ারম্যান পদে বদল আনা হয়েছে। কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান হয়েছেন পার্থপ্রতিম রায়। রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান হয়েছেন কানাইয়ালাল আগরওয়াল, মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের রোগীকল্যাণ সমিতির চেয়ারম্যান করা হয়েছে জেলা শাসককে।