‘করোনা’ আক্রান্ত গৌতম দেব সভায় যোগ দেওয়ায় তোপ বিজেপির

931

ফাঁসিদেওয়া: শুক্রবারই গৌতম দেবের র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। তার আগে ঘোষপুকুরে দলীয় সভা যোগ দিয়েছিলেন তিনি। রাজনৈতিক মহলে মন্ত্রীর সভা করা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। শুক্রবার সন্ধ্যা পর্যন্ত গৌতম দেব ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুর কলেজে ফাঁসিদেওয়া, নকশালবাড়ি এবং খড়িবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান, গ্রাম পঞ্চায়েত সদস্য এবং দলীয় কর্মী মিলিয়ে প্রায় দু’শো জনকে নিয়ে একটি আলোচনা সভা করেন।

সেখানে শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা কাজল ঘোষ, শিলিগুড়ি মহকুমা পরিষদের সদস্য মহম্মদ আইনুল হক, ছোটন কিস্কু সহ বিশিষ্ট নেতৃত্ব উপস্থিত ছিলেন। এরপর বাড়িতে ফিরেই তিনি অসুস্থ বোধ করেন বলে জানা গিয়েছে। সেই কারণে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করান। সেই রিপোর্টে গৌতম দেবের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ে। এরপর তিনি শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতলে ভর্তি হন। এদিকে, অসুস্থতা নিয়েও কেন মন্ত্রী দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করলেন তা নিয়ে বিজেপি ইতিমধ্যেই প্রশ্ন তোলা শুরু করেছে।

- Advertisement -

‘করোনা’ আক্রান্ত গৌতম দেব সভায় যোগ দেওয়ায় তোপ বিজেপির| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

অভিযোগ, সেই সভায় মন্ত্রী সহ তৃণমূল কংগ্রেসের নেতাকর্মীরা সামাজিক দূরত্ব মেনে চলেননি। অনেকেই মাস্ক পরেননি না। এমনকি মন্ত্রীকেও ওই সভায় একাধিকবার মাস্ক মুখের থেকে নামিয়ে রাখতে দেখা গিয়েছে বলে অভিযোগ৷ ছবিতেও সেই দৃশ্য ধরা পড়েছে। শিলিগুড়ি সাংগঠনিক জেলা বিজেপি যুব মোর্চা সভাপতি কাঞ্চন দেবনাথ জানিয়েছেন, একজন মন্ত্রী হিসেবে গৌতম বাবুর কার্যকলাপ করোনা নিয়ে উদাসীনতার প্রমাণ দিলেন। অসুস্থ বোধ করা সত্ত্বেও এতজন দলীয়কর্মীকে নিয়ে ইনডোর সভা করা উচিত হয়নি। মন্ত্রীর এই ঘটনায় শিলিগুড়ি মহকুমার প্রতিটি ব্লকে করোনা সংক্রমণের আশঙ্কা কয়েকগুণ বেড়ে গেল বলে দাবি করেছেন কাঞ্চনবাবু।

তিনি আরও বলেন, গৌতমবাবুর দ্রুত আরোগ্য কামনা করছি। আগামীতে এই সকল ক্ষেত্রে সাবধানতা অবলম্বনের জন্য অনুরোধ জানাই। পাশাপাশি, কর্মসূচিতে অংশগ্রহণ করেছেন এমন সকল কর্মীদের করোনা পরীক্ষা করা প্রয়োজন বলে তিনি জানান। শিলিগুড়ি মহকুমা পরিষদের বিরোধী দলনেতা কাজল ঘোষ জানিয়েছেন, করোনা সর্তকতা অবলম্বন করেই সভা করা হয়েছে। সেখানে উপস্থিত সকলেই মাস্ক পড়েছিলেন এবং সামাজিক দূরত্ববিধি মানা হয়েছে। বিজেপি কী বলছে তা নিয়ে কিছু বলার ইচ্ছে আমার নেই। সিপিএমের দার্জিলিং জেলা সাধারণ সম্পাদক জীবেশ সরকার গৌতম দেবের দ্রুত আরোগ্য কামনা করেছেন।