Breaking News: রাইটার্স বিল্ডিংয়ে গুলি, নিহত পুলিশ কর্মী

338

কলকাতা: প্রকাশ্য রাস্তায়, জনবহুল এলাকা, মহাকরণের গেটের সামনেই নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি করে আত্মঘাতী’ হলেন এক পুলিস কর্মী। তাঁর নাম বিশ্বজিৎ কারক। বিশ্বজিৎবাবু ছিলেন কলকাতা সশস্ত্র পুলিশ এর পঞ্চম ব্যাটেলিয়ানের কনস্টেবল।

সূত্রের খবর, অন্যান্য দিনের মতো এদিনও তাঁর ডিউটি পড়েছিল মহাকরণের ছয় নম্বর গেটে। তিনি মহাকরণে কর্তব্যরত অবস্থায় কিছুক্ষণ ঘোরাঘুরি করার পরেই বিকেলে হঠাৎই নিজের সার্ভিস রিভলবার বের করে নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হন বিশ্বজিৎ বাবু।

- Advertisement -

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন বিশ্বজিৎবাবু। আর এদিন বিকেলে কেউ কিছু বুঝে ওঠার আগেই তিনি সার্ভিস রিভলবার দিয়ে নিজের মাথায় গুলি করেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। ঘটনার খবর পেয়ে হেয়ার স্ট্রিট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।

তবে বিশ্বজিৎবাবু আত্মহত্যার উদ্দেশ্যে গুলি করেছিলেন,নাকি অসাবধানতা বশত তাঁর রিভলবার থেকে গুলি ছিটকে গিয়ে তিনি মারা যান ,তা নিয়ে যেমন পুলিশ তদন্ত শুরু করেছে, তেমনি মহাকরণের ও তার আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন। এছাড়া সেখানে কর্তব্যরত তাঁর অন্যান্য সঙ্গীদের ও পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে বলে জানা গেছে।