গ্রিল ভেঙে চুরির চেষ্টায় হাতেনাতে ধরা পড়ল ‘গুণধর’

885

মেখলিগঞ্জ: চুরি করতে এসে স্থানীয়দের হাতে ধরা পড়ল এক যুবক। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যা নাগাদ মেখলিগঞ্জ ব্লকের বাংলাদেশ সীমান্তবর্তী ভোটবাড়ি গ্রামপঞ্চায়েত এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যা নাগাদ স্থানীয় কৃষক বাজারে হঠাৎ প্রচন্ড শব্দ শুনতে পান। এতেই সন্দেহ হওয়ায় স্থানীয় কয়েকজন এগিয়ে যেতেই চোরের দল পালিয়ে যাবার চেষ্টা করলে একজনকে ধরে ফেলেন তাঁরা। খবর পেয়ে মেখলিগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসলে আটক যুবককে পুলিশের হাতে তুলে দেন।

- Advertisement -

সন্দেহ করা হচ্ছে, কৃষকবাজারে থাকা কৃষিদপ্তরের অফিসে চুরির চেষ্টা করছিল। জানালার গ্রীল ভেঙে তাঁরা ভিতরে ঢোকার চেষ্টা করছিল। একজন ধরা পড়লেও বাকিরা পালিয়েছে।

ধরা পড়া ব্যক্তি ভোটবাড়ি এলাকারই বাসিন্দা। এই ঘটনার পরেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে বলে মেখলিগঞ্জ থানার পুলিশ জানিয়েছে। এই ঘটনার পিছনে অন্য কোনও চক্র জড়িয়ে রয়েছে কিনা সেটাও তাঁরা খতিয়ে দেখছেন।

স্থানীয়রা অভিযোগ করে জানান, ইতিপূর্বে কৃষক বাজার এলাকা থেকে সাইকেল চুরির ঘটনা ঘটেছিল। এ প্রসঙ্গে মেখলিগঞ্জ থানার ওসি মৃত্যঞ্জয় চক্রবর্তীর নিকট জানতে চাইলে তিনি জানিয়েছেন, পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছেন।