শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধার

252

রায়গঞ্জ: ভিন রাজ্য ফেরত এক শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ থানার বাহিন গ্রাম পঞ্চায়েতের ছিট মহাদেবপুর গ্রামে। শুক্রবার সকালে বাড়ি থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে রায়গঞ্জ থানার পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়। এদিন বিকেল পাঁচটা নাগাদ দেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান, অবসাদে আত্মহত্যা করেছে ওই ভিন রাজ্য ফেরত নির্মাণ শ্রমিক। মৃতের নাম মজারুল শেখ (২৮)। তিনি মহারাষ্ট্রে নির্মাণ শ্রমিকের কাজে কর্মরত ছিলেন। লকডাউন শুরুর পর বাড়িতে ফিরে আসেন তিনি। দীর্ঘ চারমাস বাড়িতে থাকায় আর্থিক অনটনের মধ্যে ছিল ওই যুবক। ছমাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ শাহানুরা বেগম লহুজ গ্রামে বাবার বাড়িতে ছিলেন।

- Advertisement -

গতকাল রাতে বাবা-মায়ের সঙ্গে ভাত খাওয়ার পর ঘুমাতে যান তিনি। এদিন সকাল হলেও দরজা না খোলায় পরিবারের লোকেদের সন্দেহ হয়। দরজা ভাঙতেই দেখা যায়, ফ্যানের রেলিংয়ে ঝুলছে ওই নির্মাণ শ্রমিকের দেহ। মজারুলের বাবা হাসান আলি বলেন, কারও সঙ্গে আমার ছেলের ঝামেলা ছিল না। দাম্পত্য কলহ ছিল বলেও মনে হচ্ছে না। তবে কেন এই কাজ করল বুঝতে পারছি না। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।