‘ইস বার কা পেয়ার, থোড়া দূর সে ইয়ার’, জন্মদিন উপলক্ষ্যে বার্তা কিং খানের

278

মুম্বই: নয়ের দশকে যাত্রা শুরু। বর্তমানেও রাজ করছেন বহু সিনেমাপ্রেমীর মনে। সে আর কেও নন, বলিউডের কিং শাহরুখ খান। তাঁর আজ ৫৫ তম জন্মদিন। অন্যান্য বছর এই দিনে তাঁর বাংলো মন্নত-এর সামনে ভিড় জমান তাঁর ভক্তকূল। কিন্তু এবছর ছবিটা অনেকটাই আলাদা। করোনাকালে মন্নতের সামনের চেনা ভিড় দেখা না গেলেও ভার্চুয়াল দুনিয়ায় শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে। প্রিয় নায়কের জন্মদিন উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট করে চলেছেন শাহরুখ খানের অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড ‘হ্যাপি বার্থডে এসআরকে’ (#HappyBirthdaySRK)।

শাহরুখ নিজেও অনুরোধ করেছেন তাঁর অনুরাগীদের যেন এবার মন্নতে ভিড় না করেন। তাঁর কথায়, ‘ইস বার কা পেয়ার.. থোড়া দূর সে ইয়ার।’ তবে এবছর তিনি মুম্বইয়ে নেই। তিনি এখন দুবাইতে রয়েছেন। জানা গিয়েছে, নিজের পরিবার ও টিম নাইট রাইডার্সের সঙ্গেই জন্মদিন পালন করবেন তিনি। 

- Advertisement -

‘ইস বার কা পেয়ার, থোড়া দূর সে ইয়ার’, জন্মদিন উপলক্ষ্যে বার্তা কিং খানের| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

এদিন শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সুস্বাস্থ্য ও সফল জীবনের জন্যও শুভেচ্ছা জানান তিনি। কেবল মুখ্যমন্ত্রী নয় বলিউডের অনেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

এসআরকে বলিউডে দিয়েছেন একের পর সফল সিনেমা। কখনও ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ তো আবার কখনও ‘স্বদেশ’ তো কখনও ‘অশোকা’। তাঁর ভিন্ন স্বাদের ছবিতে মুগ্ধ হয়েছেন আট থেকে আশি সকলে। বলিউডের বাদশাহের মন ছুঁয়ে যাওয়া কিছু ছবির মধ্যে অন্যতম-‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কভি খুশি কভি গম’, ‘দিল সে’, ‘কল হো না হো’ সহ আরও অনেক।

২০১৮-য় মুক্তি পায় তাঁর শেষ ছবি ‘জিরো’। তারপর থেকে আর বড় পর্দায় তাঁকে দেখা যায়নি। তখন থেকে অনুরাগীরা অপেক্ষা করছেন, নতুন ছবির কথা কবে জানাবেন তিনি। গত জন্মদিনেও তাঁর অনুরাগীদের এই আশা পূর্ণ হয়নি। তিনি টুইটারে ফ্যানদের উদ্দেশে জানিয়েছিলেন, খুব শীঘ্রই আসতে চলেছে তাঁর নয়া ছবি। কিন্তু তারপর এক বছর কেটে গেলেও সে বিষয়ে অজানা তাঁর ভক্তকূলেরা। এবছর তাঁর জন্মদিনে নিজের নতুন ছবির নাম জানিয়ে কি তিনি তবে তাঁর ফ্যানেদের চমক দেবেন, সেটাই এখন দেখার।