কোভিড হাসপাতালের কর্মীদের হেনস্থা, অভিযোগ দায়ের থানায়

106

 রায়গঞ্জ : করোনায় আক্রান্ত রোগীর মদ্যপ আত্মীয়রা হেনস্থা করল কোভিড হাসপাতালের কর্মীদের। এমনটাই অভিযোগ উঠল রায়গঞ্জের কর্নজোড়ায়  মিক্কিমেঘা কোভিড হাসপাতালে। মঙ্গলবার মধ্যরাতে মদ্যপ অবস্থায় হাসপাতালের মধ্যে চিৎকার শুরু করে দেন রোগীর আত্মীয়রা। হেনস্থা করা হয় কর্মীদেরও। এই নিয়ে  মৌখিক অভিযোগ জানানো হয়েছে কর্ণজোড়া পুলিশ ফাঁড়িতে।

হাসপাতাল সূত্রে খবর, মঙ্গলবার রাত্রি সাড়ে ১১ থকে ১২ টা নাগাদ হঠাৎই হাসপাতালে এসে চিৎকার চেঁচামেচি শুরু করেন এক রোগীর আত্মীয়স্বজনেরা। সুস্থ থাকা সত্বেও কেন তাদের রোগীকে জেনারেল বেড থেকে সিসিইউতে দেওয়া হল, সেই কারন চেয়ে চেঁচামেচি করতে থাকে রোগীর পরিবারের লোকেরা। হাসপাতালের কর্মীরা কারণ বোঝানোর চেষ্টা করলেও তারা কিছু শুনতে রাজি হননি। উলটে চিকিৎসক ও নার্সদের অকথ্য গালিগালাজ করতে শুরু করেন। তারা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন বলে অভিযোগ । রাত্রেই বিষয়টি হাসপাতাল কতৃপক্ষ ও পুলিশকে জানানো হয়েছে। কর্ণজোড়া ফাঁড়িতে মৌখিক অভিযোগ করা হয়েছে।

- Advertisement -

হাসপাতালের নার্সিং স্টাফ বাপি বিশ্বাস বলেন, ‘কালিয়াগঞ্জের বাসিন্দা বছর ৫৫ র একজন মহিলা গতকাল রাত্রে ভর্তি হয়েছেন। তার অবস্থা খুব একটা ক্রিটিক্যাল না হলেও তার একাধিক কোমর্বিডিটি রয়েছে। তাই চিকিৎসক শান্তনু মন্ডল রোগীকে দেখে তাকে সিসিইউতে শিফট করার নির্দেশ দেন। তিনি রোগীর বাড়ির লোকের সঙ্গে কথা বলে তাকে শিফট করেন। তারপর হঠাৎই রাত্রে তার পরিবারের লোকেরা হাসপাতালে এসে চিৎকার শুরু করে। এই ঘটনার পর আতঙ্কিত হাসপাতাল কর্মীরা।‘