লঙ্কায় জিমে হার্দিক- ক্রুণালের ফেসঅফ

কলম্বো : একটানা আশঙ্কার খবরের পর কিছুটা স্বস্তি।

ইংল্যান্ড ফেরত শ্রীলঙ্কার প্রথম দলের বাকি ক্রিকেটারদের কোভিড রিপোর্ট নেগেটিভ। ব্যাটিং কোচ, ভিডিও অ্যানালিস্টের আক্রান্তের পর চাপ বাড়ছিল। সেখানে আজকের আরটি-পিসিআরে রিপোর্টে স্বস্তির অক্সিজেন। কুশল পেরেরা, দুষ্মন্ত চামিরা, ধনঞ্জয় ডিসিলভা সহ সবার রিপোর্টই নেগেটিভ। সোমবার থেকে শ্রীলঙ্কার মূল দল বায়োবাবলে ঢুকে পড়বে। ৪৮ ঘণ্টার মধ্যেই নেমে পড়বে ভারত সিরিজের প্রস্তুতিতে। পাঁচদিন পিছিয়ে ওডিআই সিরিজ শুরু হচ্ছে ১৮ জুলাই। ফলে হাতে বাড়তি কিছুটা সময়ও পাচ্ছেন দাসুন শনাকার নেতৃত্বাধীন টিম শ্রীলঙ্কা। ফলস্বরূপ আপাতত দ্বিতীয়সারির দল নামানোর প্রয়োজন পড়ছে না।

- Advertisement -

ভারত-শ্রীলঙ্কা সিরিজের জন্য নিশ্চিতভাবে সুখবর। গ্র‌্যান্ট ফ্লাওয়ার আক্রান্তের পরই ভারতীয় দলের টিম হোটেল থেকে শ্রীলঙ্কান ক্রিকেটারদের অন্য হোটেলে সরানো হয়। নেগেটিভ রিপোর্টের ফলে সোমবার থেকে ভারতের সঙ্গে তাজ হোটেলের সুরক্ষা বলয়ে ফিরছে। প্র‌্যাকটিস করবে আর প্রেমদাসা স্টেডিয়ামে। কলম্বোয় পা রাখা থেকে ভারত যেখানে অনুশীলন করছে সিংহলিজ স্পোর্ট ক্লাব গ্রাউন্ডে। শ্রীলঙ্কা বোর্ডের এক আধিকারিক জানান, গত কয়েকদিন ধরে পজিটিভ রিপোর্টের খবর আসছিল। অবশেষে স্বস্তি। আর কোনো ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ নেই। সোমবার থেকে বায়োবাবলে ঢুকে পড়বে গোটা দল। অপরদিকে, আক্রান্ত ব্যাটিং কোচ ও ভিডিও অ্যানালিস্ট আইসোলেশনেই থাকবেন। দুজনের অবস্থাই স্থিতিশীল।

BCCI (@BCCI) / Twitter

এদিকে, ভারতীয় শিবির বিন্দাস মেজাজে। রুটিন প্র‌্যাকটিস, জিম সেশন চলছে। জৈব সুরক্ষা বলয়ে মানসিকভাবে নিজেদের তাজা রাখতে থাকছে ফান-সেশনও। এদিন আবার দুই পান্ডিয়া ভাই হার্দিক-ক্রুণালের মধ্যে ফেস-অফ। নজরদারিতে দলের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ এআই হর্ষ। বিসিসিআই যার ভিডিও পোস্ট করেছে। ক্যাপশন- দেখে সহজ লাগলেও, মোটেই তা নয়। দুজনের ফিটনেস ডুয়েলের (কুইক জিম চ্যালেঞ্জ) মজা নিলেন বাকিরাও। তারিয়ে তারিয়ে উপভোগ করলেন দুই ভাই-ও। ফেসঅফের আগে ক্রুণালকে শুভেচ্ছা জাানিয়ে হার্দিক বলেন, গুডলাক ব্রো। সেরা ব্রো-ই জিতবে।