হরিশ্চন্দ্রপুরের নিখোঁজ তৃণমূল নেতার ঝুলন্ত দেহ উদ্ধার

178

হরিশ্চন্দ্রপুর: পাঁচদিন নিখোঁজ থাকার পর হরিশ্চন্দ্রপুরের তৃণমূল নেতা তথা ইট ব্যবসায়ী আনিসুর রহমানের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। বিহারের কাটিহারের বলরামপুর থানা এলাকার রেললাইনের ধারে তাঁর দেহ উদ্ধার হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বলরামপুর থানা এলাকার ডালখোলা এবং বারসই রেল স্টেশনের মাঝে রেললাইনের ধারে একটি গাছে তৃণমূল নেতার ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে বলরামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। সেখানে ময়নাতদন্তের পর বৃহস্পতিবার ভালুকা হাতিছাপা গ্রামে দেহ নিয়ে আসে তাঁর পরিবার। সেখানেই এদিন দুপুরে তাঁকে কবরস্থ করা হবে।

- Advertisement -

গত রবিবার সকালে কাজে বেরিয়ে যাওয়ার পর থেকেই আর বাড়ি ফেরেননি আনিসুর রহমান। পরিবারের লোকেরা ভালুকা ফাঁড়ি এবং হরিশ্চন্দ্রপুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরিবারের দাবি, ব্যবসায়ীক শত্রুতার জেরে তাঁকে অপহরণ করা হয়েছে। গতকাল বিকেলে বিহার সীমান্তবর্তী এলাকায় রেললাইনের ধারে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধারের খবর মেলে। সিবিআই তদন্তের দাবি জানিয়েছে তাঁর পরিবার। এই বিষয়ে সোনারপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস জানিয়েছেন, অভিযোগ পেয়েছেন। ঘটনার তদন্ত চলছে।