২ মহিলাকে নিগ্রহের অভিযোগে গ্রেপ্তার হরিয়ানার আইজি

423

চণ্ডীগড়: দুই মহিলাকে নিগ্রহের অভিযোগে গ্রেপ্তার হলেন হরিয়ানার এক পুলিশ আধিকারিক। হরিয়ানার পাঁচকুলার পিনজোরে এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনায় অভিযুক্ত হরিয়ানা পুলিশের ইন্সপেক্টর জেনারেল হেমন্ত কালসনকে গ্রেপ্তার করে পাঁচকুলা থানার পুলিশ। হেমন্ত কালসনের বিরুদ্ধে দুটি এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগ, ওই দুই মহিলার বাড়িতে ঢুকে তাঁদের মারধর করেন হেমন্ত কালসন। ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে। ভিডিওটিতে হেমন্ত কালসনকে মদ্যপ অবস্থায় দুই মহিলাকে মারধর করতে দেখা যায়।

হেমন্ত কালসনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৪৫২, ৫০৯ এবং ৫১০ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। দ্বিতীয় এফআইআরে হেমন্ত কালসান জামিন পেলেও প্রথম এফআইআরের ভিত্তিতে তাঁকে বিচারবিভাগীয় হেপাজতে পাঠানো হয়েছে।

- Advertisement -

অভিযোগকারী দুই মহিলার একজন হেমন্ত কালসনের বাড়িতে রান্নার কাজ করেন। ওই মহিলার অভিযোগ, শনিবার বিকেলে হেমন্ত আরও এক মহিলাকে সঙ্গে নিয়ে গাড়ি করে তাঁর বাড়িতে আসেন। সেই সময় অভিযোগকারী মহিলা স্নান করছিলেন। তাঁর মেয়েকে সামনে পেয়ে মারধর শুরু করেন হেমন্ত। হইচই শুনে ওই মহিলা বেরিয়ে এলে তাঁকেও নিগ্রহ করেন হেমন্ত। গোটা ঘটনাটি মোবাইলে ভিডিও রেকর্ড করেন তিনি।

উল্লেখ্য, গত ২৭ জুলাই হেমন্ত তাঁর প্রতিবেশী ৪০ বছরের এক মহিলার বাড়িতে তাঁর স্বামীর অনুপস্থিতিতে জোর করে ঢোকেন বলে অভিযোগ। সেই ঘটনাতেও মহিলার শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছিল। এই ঘটনায় এসিপি স্তরে তদন্তের নির্দেশ দেওয়া হলেও তখন তাঁকে গ্রেপ্তার করা হয়নি।