চাকরির কল লেটার পৌঁছয়নি পোস্ট অফিস, তালা ঝুলিয়ে বিক্ষোভ

145

পারডুবি: সঠিক সময়ে মেলেনি সরকারি চাকরির পরীক্ষার কল লেটার। মঙ্গলবার এই অভিযোগ তুলে পোস্ট অফিসে তালা মেরে প্রতিবাদ জানাল স্থানীয় যুবকেরা। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গার পারডুবি পোস্ট অফিসে।

স্থানীয় যুবক দেবা সরকার জানান, গত ১৪ই অক্টোবর তাঁর পরীক্ষার ডাক আসে, কিন্তু দুদিন আগে তিনি পোস্ট অফিসে যোগাযোগ করে জানতে পারেন তার চিঠি পোস্ট অফিসে পরে রয়েছে। সময়মতো পরীক্ষা দিতে না পারায় পোস্ট অফিসে অভিযোগ জানালে কর্তৃপক্ষের তরফে যুবককে ১০০০ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা বলা হয় বলে অভিযোগ। ওই যুবকের দাবি, তিনি টাকা নিতে অস্বীকার করে এলাকার যুবকদের একাংশদের নিয়ে এসে পোস্ট অফিসের দরজায় তালা ঝুলিয়ে দিয়ে প্রতিবাদে শামিল হয়েছেন।

- Advertisement -

স্থানীয়দের অভিযোগ, পারডুবি পোস্ট অফিসের বিরুদ্ধে আগেও একাধিকবার চিঠিপত্র ও রেশন কার্ড যথাসময়ে নির্দিষ্ট ঠিকানায় না পৌঁছনোর অভিযোগ উঠেছে। একজনের চিঠি অন্যজনকে পাঠানোর ঘটনাও ঘটেছে। আবার কখনো উপভোক্তারা হাতে নথিপত্র না পেলেও দেখানো হয় ডেলিভারি হয়ে গেছে। সাধারণ মানুষ যাতে হয়রানির শিকার না হয়ে পোস্ট অফিস থেকে সঠিক পরিষেবা পান এই দাবি জানিয়েছেন তারা।

পারডুবি পোস্ট অফিসের পোস্ট মাস্টার পরিতোষ সরকার জানান, তিনি সংশ্লিষ্ট কাজের দায়িত্ব প্রাপ্ত কর্মীর সাথে কথা বলেছেন। বিষয়টি খতিয়ে দেখে উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হবে। এই মর্মে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।