গহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

284

শুভ্রজ্যোতি রাহা, ডালখোলা: গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার চাঞ্চল্য ছড়াল ডালখোলা থানার বাজারগাঁও দুই গ্রাম পঞ্চয়েত এলাকার পানিহা পুরানা টোলা এলাকায়। ঘটনায় গৃহবধূর স্বামী সোম মুর্মূকে গ্রেপ্তার করেছে ডালখোলা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই গৃহবধূর নাম তালাময়ী সোরেন(২৮)। পাঁচ বছর আগে মঝোক গ্রামের বাসিন্দা তালাময়ী সোরেনের সঙ্গে প্রতিবেশী পানিহা পুরানাটোলা গ্রামের বাসিন্দা সোম মুর্মূর বিয়ে হয়। মৃতার বাবার বাড়ির লোকের অভিযোগ, বিয়ের পর থেকেই জামাই বিভিন্ন কারণে তাঁর মেয়ের ওপর অত্যাচার করতেন। বুধবার তাঁদের মেয়েকে মারধর করা হয়। খবর পেয়ে মৃতার মা বাড়িতে গিয়ে মেয়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

- Advertisement -

আরও পড়ুন: প্রতি বছরের অতিথি হতে পারে করোনা

এদিন এই ঘটনায় মৃতার মা ডালখোলা থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মৃতার স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

ডালখোলা থানার ওসি মনোজিৎ দাস জানান, গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় মৃতার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।