ডাম্পারের ধাক্কায় গৃহবধূর মৃত্যু, জখম স্বামী-কন্যা

1038

কালচিনি: বুধবার সন্ধ্যায় পথ দুর্ঘটনায় এক গৃহবধুর মৃত্যু হল। ঘটনায় ওই গৃহবধূর স্বামী ও সাড়ে তিন বছরের শিশুকন্যা গুরুতর জখম হয়েছেন। জখমদের আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনায় কালচিনির নিমতিঝোরা চা বাগান এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ তদন্ত করছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিমতি দোমোহনি এলাকার বাসিন্দা সোহম গোর তাঁর স্ত্রী অঞ্জলি গোর (৩৫) ও মেয়ে অনন্তিকাকে নিয়ে বাইকে নিমতি দোমোহনি থেকে নিমতিঝোরা বাগানে যাচ্ছিলেন। ওই বাগানের ফ্যাক্টরির সামনে পৌঁছোতেই পাটকাপাড়ার দিকে যাওয়া একটি ডাম্পার বাইকের পেছনে ধাক্কা মারে। ঘটনায় তিনজনই রাস্তায় ছিটকে পড়েন। এরপর ডাম্পারটি ওই গৃহবধূকে পিষে দেয় বলে অভিযোগ।

- Advertisement -

খবর পেয়ে ঘটনাস্থলে যায় কালচিনি থানার পুলিশ। পুলিশ তিনজনকে উদ্ধার করে লতাবাড়ি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষণা করেন। জখম বাইক চালক ও তাঁর মেয়েকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে রেফার করা হয়েছে। বাসিন্দাদের অভিযোগ, নিমতি-পাটকাপাড়া রাজ্য সড়কে ডাম্পারগুলি বেপরোয়া গতিতে চলছে। এরফলে মাঝেমধ্যেই ওই সড়কে দুর্ঘটনা ঘটছে। ডাম্পারের গতি নিয়ন্ত্রণে পদক্ষেপের জন্য পুলিশের কাছে দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

কালচিনি থানার ওসি অনির্বাণ মজুমদার জানান, দুর্ঘটনাগ্ৰস্ত ডাম্পার ও বাইক আটক করা হয়েছে। ডাম্পার চালক পলাতক। তাঁর খোঁজ চলছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।