সন্দেহের বসে স্ত্রীকে কুপিয়ে খুন, গ্রেপ্তার স্বামী সহ ৩

214

বাগডোগরাঃ অন্য পুরুষের সঙ্গে স্ত্রীর সম্পর্ক রয়েছে। এমন সন্দেহের বসে স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি লেগেই থাকতো। শনিবার রাতে সেই অশান্তি চরমে পৌঁছলে স্বামী স্ত্রীকে কুপিযে খুন করেন স্বামী। এই ঘটনার পরই স্বামী পঙ্কজ সরকার(৩৭), শ্বাশুড়ি আখি সরকার(৬০) এবং ননাস রিঙ্কু সরকারকে গ্রেপ্তার করেছে মাটিগাড়া থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চটহাট মেডিকেল মোড়ের বাসিন্দা পঙ্কজ তাঁর স্ত্রী রুপার সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক রয়েছে। এ নিয়ে পরিবারে প্রায় রোজই অশান্তি হত। শারীরিক ও মানসিক নির্যাতন চলত বলে অভিযোগ। শনিবার রাত ৯.৪৫ মিনিট অশান্তি চরমে পৌঁছলে খাঁটের নীচ থেকে বটি দা বের কোপাতে থাকেন। মেঝেতে লুটিযে পড়েন স্ত্রী। রক্তাক্ত অবস্থায় রুপাকে মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আনা হলে চিকিত্সক মৃত বলে ঘোষনা করেন।

- Advertisement -

এমন কান্ড ঘটানোর পরও পঙ্কজ বাড়িতেই ছিলেন। মেডিকেল ফাঁড়ির পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পঙ্কজ, আখি ও রিঙ্কুকে গ্রেপ্তার করে। ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ জানিয়েছে, পঙ্কজের বিরুদ্ধে খুনের অভিযোগ রয়েছে। আখি ও রিঙ্কুর বিরুদ্ধে বধু নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।