গৃহবধূকে শ্বাসরোধ করে খুন, গ্রেপ্তার স্বামী

149

রায়গঞ্জ: গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে। বুধবার রাতে ইটাহার থানার সুরুন ২ গ্রাম পঞ্চায়েতের কেউটাল গ্রামে ঘটনাটি ঘটেছে। মৃতার নাম শাহানাজ খাতুন (২০)। রাতেই অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে ইটাহার থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর দুয়েক আগে ইটাহারের গুলন্দর ২ গ্রাম পঞ্চায়েতের পারের গ্রামের বাসিন্দা শাহানাজের সঙ্গে কেউটাল গ্রামের জহুরুল হোসেনের বিয়ে হয়েছিল। বিয়ের পর জহুরুলের দাদা জাহিদ আলি চাকরি দেওয়ার নামে শাহানাজের ভাই রুহুল সরকার ও আফরোজ আলির কাছ থেকে আড়াই লক্ষ টাকা নেয়। বেশ কিছু দিন পেরিয়ে গেলেও চাকরি না হওয়ায় বুধবার রাতে তাঁরা টাকা ফেরত নিতে আসেন। অভিযোগ, এরপর দুই ভাইকে বাড়ি থেকে বের করে দিয়ে শাহানাজকে শ্বাসরোধ করে খুন করে তাঁর স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। কিছুক্ষণ পর রুহুল ও আফরোজ ফিরে এসে শাহানাজের মৃতদেহ দেখতে পান।

- Advertisement -

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ইটাহার থানার পুলিশ। পুলিশ অভিযুক্ত স্বামীকে রাতেই গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী সহ মোট পাঁচজনের বিরুদ্ধে ইটাহার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা। জেলা পুলিশ সুপার মহম্মদ সানা আখতার জানান, এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ঘটনার তদন্ত চলছে।