গৃহবধূকে পিটিয়ে খুন, গ্রেপ্তার স্বামী

76

ফুলবাড়ি: স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে মাথাভাঙ্গা-২ ব্লকের ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের স্কুলপাড়া এলাকায়। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে। মৃতার নাম কৃষ্ণা সরকার (৩০)। তাঁর জেঠতুতো দাদা মনোরঞ্জন বিশ্বাস মঙ্গলবার এবিষয়ে ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। ঘোকসাডাঙ্গা থানার ওসি দেবাশিস রায় জানিয়েছেন, অভিযোগ পেয়ে মৃতার স্বামী রঞ্জন সরকারকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

মৃতার দাদা মনোরঞ্জনবাবু বলেন, ‘প্রায় ১২ বছর আগে রঞ্জন সরকারের সঙ্গে আমার কাকাতো বোনের বিয়ে হয়। বিয়ের পর থেকে রঞ্জন এক লক্ষ টাকা দাবি করে বোনের ওপর মানসিক নির্যাতন শুরু করেন। কাকার আর্থিক অবস্থা ভালো নয় বলে বোন সবকিছু মুখ বুঝে সহ্য করত। তারপর কাকা রঞ্জনকে ১ লক্ষ টাকা দেন। তা সত্ত্বেও বোনের ওপর রঞ্জন ও তাঁর বাবা মা অত্যাচার করতেন। সোমবার ফোনে জানতে পারি, বোনকে আশঙ্কাজনক অবস্থায় ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখান চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।’

- Advertisement -

মঙ্গলবার সকালে মৃতার বৃদ্ধা মা মায়ারানি বিশ্বাস, দিদি রিক্তা বিশ্বাস সহ অন্য আত্মীয়-পরিজনরা ফুলবাড়ির স্কুলপাড়ায় আসেন। তাঁরা কান্নায় ভেঙে পড়েন। তাঁদের অভিযোগ, সোমবার কৃষ্ণাকে প্রচণ্ড অত্যাচার ও মারধর করা হয়। যার ফলে ওর মৃত্যু হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি জানিয়েছেন তাঁরা।

এদিন বিকেলে অভিযুক্ত রঞ্জন সরকারের বাড়িতে যায় ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। পুলিশকর্মীরা এলাকার মানুষের সঙ্গে কথা বলেন। এদিকে, ধূপগুড়ি থানা সূত্রের খবর, দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।