অবৈধ সম্পর্কের জেরে খুন গৃহবধূ

202

বুনিয়াদপুর: গৃহবধূ খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর পুরসভায় রেল স্টেশন মাঠে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম জ্যোৎস্না পাহান(৪২)। বাড়ি পুর এলাকার দক্ষিণ বুনিয়াদপুরে। পেশায় তিনি বিভিন্ন অনুষ্ঠানের রান্নার যোগানদার। ঘটনাস্থলে পৌঁছোয় বংশিহারি থানার বিশাল পুলিশ বাহিনি সহ গঙ্গারামপুর মহকুমার পুলিশ আধিকারিক দীপ কুমার দাস। পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বালুরঘাটে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আট দিন আগে সোমবার তাঁর বোনের মেয়ের বিয়ের উদেশ্যে পতিরামে তাঁর ভাসুরের ছেলে সুভাস পাহানকে নিয়ে বিয়ে বাড়িতে যায়। মঙ্গলবার রেল স্টেশনের মাঠের মধ্যে ওই গৃহবধূকে মৃত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পুলিশ মৃতদেহর কাছ থেকে একটি চাকু, লাইটার সহ একজোড়া জুতো সহ মদের বোতল এবং কয়েকটি ব্যাগ উদ্ধার করে। মৃতের পেটে এবং হাতে ছুরির আঘাত রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

- Advertisement -

পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরে মৃতের ভাসুরের ছেলে সুভাস পাহানের সঙ্গে তাঁর অবৈধ সম্পর্ক ছিল। এই সম্পর্কের কথা মেনে নিতে পারেনি মৃতার মেয়ে। এনিয়ে মেয়ে এবং মায়ের সঙ্গে বিবাদ লেগেই থাকত এবং মেয়ে মাকে জানিয়ে দেয় সুভাস পাহান যেন তাদের বাড়িতে না আসে। পতিরামের বিয়ে বাড়িতে দু’জনের একসঙ্গে যাওয়াকে মেনে নিতে পারে নি তার মেয়ে সহ পরিবারের লোকজন। এলাকাবাসিদের অনুমান অবৈধ সম্পর্কের জেরে খুন হতে হয় ওই গৃহবধূকে। খুনি সুভাস পাহানের কঠোর শাস্তির দাবি করে এলাকার লোকজন। অপরদিকে সুভাষ পাহান নিজের বাড়িতে বিষ খায়, তাঁর বাড়ির লোকজন প্রথমে নিয়ে যায় রশিদপুর গ্রামীন হাসপাতালে, সেখানে তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রেফার করা হয় গঙ্গারামপুর হাসপাতালে। এই খুনের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা পুলিশ খতিয়ে দেখছে।