করোনা মুক্ত মালের গৃহবধূ

223

মালবাজার: মাল শহরের এক নম্বর ওয়ার্ডের এক গৃহবধূ করোনা সংক্রমণমুক্ত হলেন। তিনি জলপাইগুড়ি কোভিড হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। তিনি করোনা মুক্ত বলে শুক্রবার পুরসভার স্বাস্থ্য বিভাগ সূত্রে খবর। এদিকে, মাল পরিমল মিত্র স্মৃতি বিদ্যালয়ের বিজ্ঞান ভবনের কোয়ারান্টিন সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে।

সম্প্রতি মাল শহরের এক নম্বর ওয়ার্ডের গৃহবধূর করোনা সংক্রমণ ধরা পড়ে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। মাল পুরসভা স্বাস্থ্য বিভাগ সূত্রে খবর, জলপাইগুড়ি কোভিড হাসপাতালে চিকিৎসার পর তিনি করোনা সংক্রমণমুক্ত হয়েছেন। এদিন সন্ধ্যায় ঐ গৃহবধূ জলপাইগুড়ি থেকে মাল শহরের উদ্দেশ্যে রওনা দেন। মাল পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারপার্সন স্বপন সাহা বলেন, গৃহবধূর করোনা মুক্ত হওয়ার খবর স্বস্তিদায়ক।

- Advertisement -

অন্যদিকে, মাল পরিমল মিত্র স্মৃতি মহাবিদ্যালয়ের বিজ্ঞান ভবনের কোয়ারান্টিন সেন্টারটি বন্ধ করে দেওয়া হয়েছে। মালের বিডিও বিমান চন্দ্র দাস বলেন, কোয়ারান্টিন সেন্টারের আবাসিকদের লালার পরীক্ষা করা হয়েছিল। রিপোর্ট আসার পর করোনা আক্রান্তদের দ্রুত জলপাইগুড়ি কোভিড হাসপাতলে স্থানান্তর করা হয়। নিয়মানুসারে বাকিদের ঘরে ফিরতে দেওয়া হয়। যদিও, নতুন চারজনকে অন্য কোয়ারেন্টাইন সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। এদিন বিকেলে মালবাজারের দমকল কেন্দ্রের পক্ষ থেকে কেন্দ্রটি স্যানিটাইজেশন করা হয়।