গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা গৃহবধূর

656

তুফানগঞ্জ: তুফানগঞ্জ ১ ব্লকের অন্দরান ফুলবাড়ি ১ গ্রাম পঞ্চায়েতের সাতবোন পাড়ায় শনিবার গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন পিঙ্কি বসাক বর্মন (২১) নামে এক গৃহবধূ। স্ত্রী’কে বাঁচাতে গিয়ে স্বামী জয়ন্ত বর্মনের শরীরের বেশ কিছু অংশও পুড়ে গিয়েছে।

তুফানগঞ্জ মহকুমা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মহিলার শরীরের এক তৃতীয়াংশ পুড়ে যাওয়ায় তাঁকে কোচবিহার মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। অগ্নিদগ্ধ গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পিঙ্কি দেবীর বাড়ি নদীয়া জেলার ফুলিয়া গ্রামে। সেখানে জয়ন্ত তাঁতের কাজ করতেন। সেই সূত্রেই পিঙ্কির সঙ্গে আলাপ, তারপর বিয়ে। তাঁদের দেড় বছরের একটি সন্তান রয়েছে। শুক্রবার জয়ন্তর মা ছোট্ট শিশুকে নিয়ে মেয়ের বাড়িতে ঘুরতে যান। বাড়িতে স্বামী, স্ত্রী ও শ্বশুর ছিলেন। তবে ঘটনার সময় শ্বশুর বাড়িতে ছিলেন না। স্বামী-স্ত্রী’র মধ্যে কোনও গন্ডগোল হয়নি বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। এমন ঘটনা কেন ঘটল, তা বুঝতে পারছেন না পাড়া প্রতিবেশী ও পরিবারের সদস্যরা।

তুফানগঞ্জ থানা সূত্রে জানা গিয়েছে, গৃহবধূর পরিবারের তরফে কোনও অভিযোগ জমা পড়েনি। তবে ওই মহিলা আত্মহত্যার চেষ্টা করেছেন, নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে।