কেরালাকে হারিয়ে অভিযান শুরু বাগানের

ফাতোরদা : কেরালা ব্লাস্টার্সকে ৪-২ গোলে উড়িয়ে ইন্ডিয়ান সুপার লিগ অভিযান শুরু করল এটিকে মোহনবাগান। জোড়া গোল করে জয়ের নায়ক ফরাসি-মরোক্কান মিডিও হুগো বৌমাস। পেনাল্টি থেকে একটি গোল করেছেন বাগানের তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণা। অন্য গোলটি লিস্টন কোলাসোর। কেরালার হয়ে গোলদুটি করেন সাহাল আবদুল সামাদ এবং জর্জ পেরেরা দিয়াজ।

মুম্বই সিটি এফসিকে বিপুল অঙ্কের ট্রান্সফার ফি দিয়ে হুগোকে দলে নিয়েছে এটিকে মোহনবাগান। এদিন তিনি প্রমাণ করেছেন, কোনও ভুল করেননি সঞ্জীব গোয়েঙ্কারা। নিজে জোড়া গোল করার পাশাপাশি একটি গোলে সাহায্যও করেছেন। এদিন অনবদ্য ফুটবল খেলেছেন আইএসএলের এই অভিজ্ঞ মিডফিল্ডার। তবে নজর কাড়তে ব্যর্থ সদ্য ইউরো খেলে ভারতে আসা ফিনিশ মিডিও জনি কাউকো। একাধিক সহজ সুযোগ নষ্ট করেছেন রয় কৃষ্ণাও। তবে বড় জয়ের দিনে কোচ আন্তোনিও লোপেজ হাবাসের চাপ বাড়াবে ডিফেন্সের ফাঁকফোকর।

- Advertisement -

অন্যদিকে, গতবারের দলে কোচ সকহ একাধিক ফুটবলার পরিবর্তন করলেও পিছিয়ে রয়েছে কেরালা। গতবার বাগানের কাছে দুই পর্বেই হার মানে তারা। এবারও প্রথম ম্যাচে হার। এদিন গোটা ম্যাচেই পরপর ভুল করেন কেরালার ডিফেন্ডাররা। গোলরক্ষক অ্যালবিনো গোমেজের ভুলে পেনাল্টি পায় বাগান।