মৃত পরিযায়ী শ্রমিকের পরিবারের পাশে দাঁড়ালেন হুমায়ুন

124

সামসী: মৃত পরিযায়ী শ্রমিকের অসহায় পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন জেলা পরিষদ সদস্য হুমায়ুন। গত রবিবার রতুয়া ১ ব্লকের চাঁদমুনি ১ গ্রাম পঞ্চায়েত এলাকার গৌরিপুর গ্রামের এক পরিযায়ী শ্রমিক কাজ করার সময় বিল্ডিং থেকে পড়ে মারা যায়। মৃত শ্রমিকের নাম জাহাঙ্গীর আলম(২৬)। বাড়িতে পাঁচ ভাই ও দুই বোন, স্ত্রী জুলিয়ারা বিবি সহ দুই কন্যা সন্তান ও এক পুত্র সন্তান রয়েছে। ওই অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন হুমায়ুন।

চাঁদমুনির মৃত শ্রমিকের অসহায় পরিবারের কথা জানতে পেরে মঙ্গলবার সন্ধ্যায় গৌরিপুরে ছুটে যান এলাকার জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির বাজনা ও চাঁদমুনি-১ জিপির প্রধান রবিউল ইসলাম, সদস্য আখতারা বিবি। জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির বাজনা মৃত পরিযায়ী শ্রমিকের স্ত্রীর হাতে নগদ পাঁচ হাজার টাকা, এক বস্তা চাল, আলু, শাড়ি, শিশুদের জামাকাপড় ইত্যাদি ত্রান হিসেবে তুলে দিয়েছেন।

- Advertisement -

জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির বাজনা বলেন, ভোটের পর অসহায় জুলিয়ারা বিবির যাতে বিধবা ভাতা চালু হয় সে বিষয়টিও গুরুত্ব সহকারে দেখা হবে। তিনি একটি আবাস যোজনার পাকা ঘর দেওয়ারও আশ্বাস দিয়েছেন।

গৌরিপুর গ্রামের পঞ্চায়েত সদস্য আখতারা বিবির স্বামী মুরকালাম আলি জানান, কাজের জন্য কয়েকমাস আগে তিনি মুম্বই গিয়েছিলেন। সেখানে পুরনো বহুতল ভাঙ্গার কাজ করছিলেন। সেখানেই চারতলা থেকে পড়ে মারা যান। বিমানে ৮ মার্চ রাতে তাঁর মৃতদেহ বাড়িতে আসে।