নার্সিংহোমে ডিউটিতে যাওয়ার সময় প্রকাশ্যে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

607

সুকমল ঘোষ, ফালাকাটা: নার্সিংহোমে ডিউটিতে যাওয়ায় সময় বাড়ির অদূরেই প্রকাশ্যে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বুধবার ফালাকাটার চুয়াখোলা রেললাইন সংলগ্ন এলাকায় ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়৷ মৃতার নাম সুচিত্রা ঘোষ (৪০)। তিনি ফালাকাটার একটি নার্সিংহোমে আয়ার কাজ করতেন৷ ঘটনায় ওই মহিলার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই মহিলা দুই ছেলেকে নিয়ে চুয়াখোলার বাড়িতে থাকতেন৷ বনিবনা না থাকায় তাঁর স্বামী কয়েক বছর ধরেই ভাড়া বাড়িতে থাকতেন৷ মহিলার দুই ছেলের মধ্যে এক ছেলে দ্বাদশ শ্রেণির ছাত্র৷ অপরজন শহরেরই একটি দোকানে সেলসম্যানের কাজ করেন৷ এদিন সকালে বাড়ি থেকে বেরিয়ে নার্সিংহোমে কাজে যোগ দিতে যাচ্ছিলেন ওই মহিলা৷ সেই সময় তাঁর স্বামী নৃপেন ঘোষ বাড়ির অদূরেই তার পিছু নেন। পরে রেললাইন সংলগ্ন এলাকায় তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে বলে অভিযোগ। স্থানীয়রা সেখানে ছুটে এলে পরিস্থিতি বেগতিক বুঝে পালিয়ে যান ঘাতক স্বামী।

- Advertisement -

ওই মহিলাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন৷ পরে তল্লাশি চালিয়ে ওই মহিলার স্বামীকে গ্রেপ্তার করে ফালাকাটা থানার পুলিশ৷ মৃতদেহ ময়নাতদন্তের জন্য আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।