পরপর দু’বার কন্যাসন্তানের জন্ম, স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুন

212

মুর্শিদাবাদ: পরপর দু’বার কন্যাসন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে অ্যাসিড খাইয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রেজিনগর থানার আন্দুলবেড়িয়া গ্রামে। মৃত মহিলার নাম সইনুর বেগম (৩২)।

বছর সাতেক আগে আন্দুলবেড়িয়া গ্রামের গোলাম মোস্তফা ওরফে মিন্টুর সঙ্গে বিয়ে হয় বেলডাঙার গোপীনাথপুর মিয়াঁপাড়ার বাসিন্দা সইনুর বেগমের। মৃত মহিলার দাদার অভিযোগ, মিন্টু আগে একটি বিয়ে করেছিল। সেই স্ত্রীকেও খুন করে মিন্টু। কিন্তু সেবিষয়ে তাঁদের কিছুই জানানো হয়নি। বোন সইনুরের সঙ্গে বিয়ের পর থেকেই তাঁর ওপর অত্যাচার করত মিন্টু। অভিযোগ, সইনুরের পরপর দু’বার কন্যাসন্তান হওয়ায় তাঁর ওপর অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায়। শুক্রবারও সইনুরের ওপর অত্যাচার শুরু করে মিন্টু। সেসময়ই তাঁর গলায় অ্যাসিড ঢেলে দেয় অভিযুক্ত। প্রতিবেশীরা বিষয়টি সইনুরের বাপের বাড়িতে জানান। এরপরই বাপের বাড়ির লোকজন এসে সইনুরকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করান। শনিবার সেখানে তাঁর মৃত্যু হয়।

- Advertisement -

ঘটনায় স্বামী গোলাম মোস্তফা ওরফে মিন্টু ও তাঁর পরিবারের লোকেদের বিরুদ্ধে রেজিনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।