স্ত্রীর সঙ্গে বচসার জেরে আত্মঘাতী স্বামী

342

রায়গঞ্জ: স্ত্রীর সঙ্গে বচসার জেরে আত্মঘাতী হলেন স্বামী। রবিবার উত্তর দিনাজপুর জেলার করনদিঘী থানার আন্ধারিয়া গ্রামের ঘটনা। পুলিশ জানিয়েছে মৃতের নাম পাগলা বেসরা(৪৭)। তিনি কৃষিকাজে ব্যবহৃত কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন বলে পুলিশের অনুমান।

এদিন বিকেলে ওই ব্যক্তির মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। একই সঙ্গে রায়গঞ্জ থানা একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করে। পরিবার সূত্রে খবর, পেশায় নির্মাণ শ্রমিক পাগলা বেসরা শনিবার রাতে মদ খেয়ে বাড়িতে ঢোকে। হাট থেকে বাজার করে নিয়ে আসার কথা থাকলেও বাজার না নিয়ে এসে মদ খেয়ে বাড়িতে ঢোকে। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা শুরু হয়। এর পরেই বাড়িতে থাকা জমিতে দেওয়া কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে এদিন সকাল এগারোটা নাগাদ মৃত্যু হয় ওই ব্যক্তির। এরপর মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে পাঠায় হাসপাতাল কর্তৃপক্ষ।

- Advertisement -

মৃতের স্ত্রী সনোকা মুর্মু বলেন, “শনিবার রাতে বাজার না নিয়ে এসে মদ খেয়ে বাড়িতে ঢোকে এই নিয়ে আমাদের মধ্যে অশান্তি হয়। এরপরে আমার স্বামী জমিতে দেওয়া কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। আমরা তাকে তড়িঘড়ি রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসি। এদিন সকালে মৃত্যু হয় আমার স্বামীর।