স্ত্রীকে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি, কাঠগড়ায় স্বামী

854

নিউজ ডেস্ক: ভুয়ো পরিচয় দিয়ে বিয়ে করার পরেই স্ত্রীকে তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিতে থাকে স্বামী। অবশেষে স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় চার বছর আগে নির্যাতিতা তরুণীর মা-বাবার ডিভোর্স হয়ে যাওয়ায় চাকরির জন্য দিশেহারা হয়ে পড়েছিলেন তরুণী। সেই সময় পরিস্থিতি বুঝে চাকরির আশ্বাস দিয়েছিলেন এক ব্যক্তি। সে জানান তিনি সেনা অফিসার। চাকরি পাওয়ার ক্ষেত্রে তিনি তরুণীকে সাহায্য করবেন। কিছুদিন পরে সেই ব্যক্তি ওই তরুণীকে বিয়ের প্রস্তাব দিলে তাতে রাজিও হয়ে যান তিনি।

- Advertisement -

তবে সেই তরুনীর অভিযোগ, বিয়ের সময় কোনও ছবি তুলতে দেননি তাঁর স্বামী। সেই সময় সন্দেহ হলেও তাতে বেশি গুরুত্ব দেননি তিনি। কিন্তু পরবর্তীতে স্বামী তাঁর উপর অত্যাচার শুরু করে। বারবার গর্ভপাত করাতে বাধ্য করা হয় তাঁকে। এমনকী স্বামীর বন্ধুদের সঙ্গে তাঁকে সহবাস করতে হবে না হলে সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকিও তাঁকে দেওয়া হয় বলে অভিযোগ করেন সেই তরুনী।

তিনি দাবি করেছেন, সেই ব্যক্তির আগেও বিয়ে হয়েছিল এমনকি প্রথম পক্ষে তাদের সন্তানও রয়েছে। সমস্ত ঘটনায় সেই ব্যক্তির মায়ের হাত রয়েছে ও টাকার বিনিময়ে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত ক্যামেরাবন্দি করতেন তিনি বলেও জানান সেই তরুণী। সমস্ত ঘটনার প্রতিবাদ করাতেই তাঁকে ঘর থেকে বেড় করে দেন তাঁর স্বামী। এরপরেই সেই তরুনী পুলিশের কাছে অভিযোগ জানায়।