‘নিজের ধর্মকে আঘাত করার ইচ্ছে কোনওদিনই ছিল না’, সাফাই সায়নীর

575

কলকাতা: বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী সায়নী ঘোষের সঙ্গে টুইট যুদ্ধ চলছে রাজ্য বিজেপি নেতা তথাগত রায়ের। ইতিমধ্যেই আইনি মোড় নিয়েছে সোশ্যাল মিডিয়ার এই যুদ্ধ। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগে রবীন্দ্র সরবোর থানায় অভিনেত্রীর বিরুদ্ধে লিখিত অভিযোগও জানানো হয়েছে।

- Advertisement -

এরপরই ফের টুইট করে সাফাই দিলেন অভিনেত্রী। টুইটে তিনি জানান, ‘আমি আগেও বলেছি সেইসময় আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। এরপর বিষয়টি আমার নজরে আসতেই আমি পোস্টটি ডিলিট করে ফেলি। নিজের ধর্মকে আঘাত করার ইচ্ছে কোনওদিনই ছিল না আমার।’

বিজেপি নেতা তথাগত রায়ের সঙ্গে সায়নী ঘোষের টুইট যুদ্ধ চলাকালীন সোশ্যাল মিডিয়ায় উঠে আসে ২০১৫ সালের ১৮ ফেব্রুয়ারি সায়নীর একটি পোস্ট। সেই সময় সায়নী নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি বিতর্কিত ছবি দিয়ে টুইট করেন, যা হিন্দুদের ধর্মীয় ভাবাবেগকে আঘাত করে বলে অভিযোগ। দীর্ঘ কয়েক বছর সেই টুইটটি ধামাচাপা পরে থাকলেও সেটি পুনরায় খবরের শিরোনামে উঠে এসেছে। সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় উঠেছে তাঁর বিরুদ্ধে। রবিবার অভিনেত্রীর বিরুদ্ধে শিলিগুড়ি কমিশনারেটের প্রধাননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন রিঙ্কু চ্যাটার্জী সিং নামে এক আইনজীবী। কার্যত ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছেন বলেই তাঁর বিরুদ্ধে এই পদক্ষেপ করা হয়েছে।