মাহির জন্মদিনে স্পেশাল ভিডিও আইসিসির

নয়াদিল্লি : আরও একটা বসন্ত পার।

চল্লিশের ক্লাবে ঢুকে পড়লেন মহেন্দ্র সিং ধোনি। ভাসলেন জন্মদিনের হাজারো-লাখো শুভেচ্ছায়। মাহিকে নিয়ে বিশেষ ভিডিও প্রকাশ করেছে আইসিসি। যেখানে এমএসের কেরিয়ারের বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা, পদক্ষেপের ক্লিপিংস তুলে ধরা হয়েছে। রয়েছে জোড়া বিশ্বকাপের ফাইনাল মুহূর্তও। চাপের মুখে কীভাবে দলকে বারবার উদ্ধার করেছেন ধোনি, ভিডিওতে তুলে ধরেছে আইসিসি। বিসিসিআই মাহিকে কিংবদন্তি আখ্যা দিয়ে বাকিদের অনুপ্রেরণা বলেছে।

- Advertisement -

শচীন তেন্ডুলকার আবার মাহির সঙ্গে নিজের নস্টালজিক ছবি (দুজনের চোখেই সানগ্লাস) পোস্ট করেছেন। শুভেচ্ছাবার্তায় মাস্টারব্লাস্টার লিখেছেন, সতীর্থ, ক্যাপটেন ও ফ্রেন্ড। হ্যাপি বার্থ ডে, মাহি। সুস্থ থাকো এবং তোমার জীবন ভরে উঠুক আনন্দ-খুশিতে। বিরাট কোহলি ২০১১ বিশ্বকাপ জয়ের স্পেশাল মুহূর্তের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। সুরেশ রায়নার কাছে ধোনি বরাবরই বন্ধু, ভাই ও পথপ্রদর্শক। প্রিয় বন্ধুর জন্মদিনে সেকথাই তুলে ধরেছেন রায়না। ভারতীয় দলের তারকা রবিচন্দ্রন অশ্বীন, ইশান্ত শর্মা সুস্থতা ও দুর্দান্ত একটা বছরের কামনা করেছেন মাহির জন্য। হার্দিক লিখেছেন, তোমার জন্য অনেক ভালোবাসা। প্রকৃত অর্থেই তুমি বন্ধু।

অন্যদিকে, স্ত্রী সঞ্জনাকে নিয়ে ওয়েম্বলি স্টেডিয়ামে ইতালি-স্পেনের ম্যাচ দেখতে গিয়ে বিতর্কে জড়ালেন জসপ্রীত বুমরাহ। মাস্কছাড়া নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দুজনে। তারপরই বিতর্ক। সামনে গুরুত্বপূর্ণ টেস্ট সিরিজ। ইংল্যান্ড শিবিরে করোনা হানা দিয়েছে। তারপরও কীভাবে ঝুঁকি নিচ্ছেন বুমরাহ? নেটিজেনদের যুক্তি, বাকি দর্শকদের থেকে বুমরাহদের দায়িত্ব বেশি। ভারতের প্রতিনিধি হিসেবে ইংল্যান্ড সফর। ছুটিতে থাকলেও, সতর্কতা বজায় রাখা উচিত ছিল। ঋষভ পন্থও এর আগে একইভাবে মাস্কছাড়া ছবি পোস্ট করে নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন।