পোলট্রি ফার্মে অবৈধ বিদ্যুৎ সংযোগ, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছয় বছরের শিশুর

238

ঘোকসাডাঙ্গা: বৃহস্পতিবার সকালে খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হল ৬ বছরের এক শিশুর। মৃত শিশুর নাম বিপ্লব বর্মন। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ২ ব্লকের রুইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রামঠেঙ্গার জগদ্ধাত্রী মন্দির সংলগ্ন এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মাথাভাঙ্গা ২ ব্লকের রুইডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের রামঠেঙ্গার জগদ্ধাত্রী মন্দির সংলগ্ন এলাকার পোলট্রি ফার্ম মালিক বিশ্বজিৎ বর্মন তার পোলট্রি ফার্মের চার দিকে কুকুর, শেয়াল, ভামের হাত থেকে পোলট্রি মুরগিদের বাচাতে প্রতিদিন অবৈধভাবে পোলট্রি ফার্মের চারদিকে বিদ্যুৎ সংযোগ করে তার বের করে দিয়ে রাখে। বুধবার রাতেও অন্যান্য দিনের মতো একইরকম তার বের করে বিদ্যুৎ সংযোগ দিয়ে শ্বশুরবাড়ি চলে যান বিশ্বজিৎ বর্মন। বৃহস্পতিবার সকালে পাশের বাড়ির ধীরাজ বর্মনের এক মাত্র বছর ছয় বছরের শিশু পুত্র বিপ্লব খেলতে গিয়ে তারে জড়িয়ে পরে। বিদ্যুৎ সংযোগ থাকায় সেখানেই  গুরুতর অসুস্থ হয় বিপ্লব৷ সঙ্গে সঙ্গে তাকে ফালাকাটা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোন ঘোকসাডাঙ্গা থানার পুলিশ।

- Advertisement -

এদিকে পরিবার সূত্রে খবর, শিশুটির মৃতদেহ কোচবিহার এমজেএন মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় এলাকায় যেমন নেমে এসেছে শোকের ছায়া তেমনি ফার্ম মালিকের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে এলাকার বাসিন্দারা। যদিও এখবর লেখা পর্যন্ত এবিষয়ে ঘোকসাডাঙ্গা থানায় কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।