পাচারের আগে অবৈধ মদ উদ্ধার, গ্রেপ্তার ১

74

কিশনগঞ্জ, ১৯ সেপ্টেম্বরঃ জাতীয় সড়কে অভিযান চালিয়ে পাচারের আগে ১১১ লিটার অবৈধ বিদেশি মদ উদ্ধার করল পুলিশ। পাচারে জড়িত থাকার অভিযোগে পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। ধৃত রাজকুমার শর্মা আরারিয়া জেলার কুশমৌর গ্রামের বাসিন্দা। রবিবার কিশনগঞ্জ জেলার কোচাধামন থানার পুলিশ ৩২৭ই নম্বর জাতীয় সড়কে একটি চারচাকার গাড়িকে ধাওয়া আটক করে। সেটিতে তল্লাশি চালাতেই, বিপুল পরিমাণে অবৈধ বিদেশি মদ উদ্ধার হয়। পুলিশ মদ পাচারে ব্যবহৃত চারচাকার গাড়িটিকে আটক করেছে।

সূত্রের খবর, গাড়িতে ২ জন মদ পাচারকারী ছিল। ১ জন বলিয়া গ্রামের ধান ক্ষেতের দিকে পালিয়ে যায়। তবে, পুলিশ ১ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। পুলিশ জানিয়েছে, কাগজের বাক্স এবং বস্তায় বন্ধ করে মদ গাড়িতে করে নিয়ে যাওয়া হচ্ছিল। সেখান থেকে ২৯৩টি মদের বোতল উদ্ধার হয়েছে। অবৈধ মদ উত্তরবঙ্গের ডালখোলা থেকে বিহারের কুরশাকাটায় পাচার করা হচ্ছিল বলে অভিযোগ। এদিন আদালতের নির্দেশে ধৃতকে পুলিশ ১৪ দিনের বিচার বিভাগীয় হেপাজতে কিশনগঞ্জ জেলে পাঠানো হয়েছে বলে খবর মিলেছে।

- Advertisement -

কিশনগঞ্জের মহকুমা পুলিশ আধিকারিক আনোয়ার জাবেদ আনসারি বলেন, এদিন পুলিশ চারঘড়িয়া আবগারি চেকপোস্টে নাকা তল্লাশি করছিল। সেই সময় বাহাদুরগঞ্জের দিক থেকে একটি দ্রুতগামী সাদা রঙের চারচাকা গাড়ি আসছিল। পুলিশ গাড়িটিকে আবগারি চেকপোস্টে আটকানোর চেষ্টা করে। কিন্তু, গাড়িটি পালাতে থাকে। তখন পুলিশ গাড়িটিকে ধাওয়া করে, বলিয়া গ্রামের কাছে আটক করে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।