ডালখোলায় লক্ষাধিক টাকার বিদেশি মদ সহ ধৃত ১

441

ডালখোলা: লক্ষাধিক টাকার বিদেশি মদ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার ডালখোলার ভুষামোনি এলাকা থেকে বিদেশি মদ উদ্ধার হয়। ধৃতের নাম চন্দন দাস (২৪)। সে ভুষামোনি এলাকার বাসিন্দা।

গতকাল রাতে ডালখোলা পুরসভার তিন নম্বর ওয়ার্ডের ভুষামোনি এলাকার কালা মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালায় ডালখোলা থানার পুলিশ। ওই বাড়িতে তল্লাশি চালিয়ে প্রচুর বিদেশি মদ, খালি বোতল, গাড়ি, বাইক সহ বিভিন্ন জিনিস বাজেয়াপ্ত করে পুলিশ। যদিও এই ঘটনায় জড়িত আরও এক ব্যক্তি তল্লাশি শুরুর আগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানা গিয়েছে।

- Advertisement -

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার সচিন মক্কর বলেন, ‘ডালখোলার ভুষামোনি এলাকায় তল্লাশি চালিয়ে ১ লক্ষ ৭২ হাজার টাকার মদ এবং বিভিন্ন বিদেশি কোম্পানির খালি বোতল ও বিভিন্ন সরঞ্জাম বাজেয়াপ্ত করার পাশাপাশি একটি গাড়ি ও একটি বাইক আটক করা হয়েছে। অনুমান করা হচ্ছে আটক করা মদ নকল। ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।’
প্রসঙ্গত, চলতি মাসে ডালখোলার ভুষামোনি এলাকা থেকে আফগাড়ি দপ্তর অভিযান চালিয়ে কয়েক লক্ষ টাকার জাল মদ ও কাঁচা স্পিরিট বাজেয়াপ্ত করে। যদিও এই ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।