আত্মজীবনীতে ইমরানের বিরুদ্ধে বিস্ফারক অভিযোগ রেহাম খানের

176

ইসলামাবাদ, ৭ জুনঃ পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার তথা রাজনীতিবিদ ইমরান খানের বিরুদ্ধে বোমা ফাটালেন প্রাক্তন স্ত্রী রেহাম খান। ২৫ জুলাই পাকিস্তানে সাধারণ নির্বাচন। তার আগে ইমরান খানের বিরুদ্ধে প্রকাশ হওয়া তথ্য ভোটারদের মধ্যে পৌঁছে গেলে ইমরানের পক্ষে তা অত্যন্ত খারাপ প্রভাব ফেলতে পারে।

রেহাম খান একটি আত্মজীবনী লিখেছেন। সেই বইয়ের পাণ্ডুলিপি সম্প্রতি অনলাইনে ফাঁস হয়ে যায়। সেখানে তিনি বলেন, দলের মহিলাদের উঁচু পদ দেওয়ার বদলে ইমরান তাঁদের থেকে যৌন সুবিধে আদায় করেন। এছাড়া কিছু সেলেব্রিটির সম্পর্কে অত্যন্ত ‘আপত্তিজনক’ কিছু অভিযোগ করেছেন।

- Advertisement -

রেহামের বিরুদ্ধে আইনি নোটিশ এনেছেন প্রাক্তন ক্রিকেটার ওয়াসিম আক্রম, রেহামের প্রথম স্বামী ইজাজ রেহমান, ব্রিটিশ ব্যবসায়ী সৈয়দ জুলফিকর বুখারি এবং ইমরান খানের সংবাদমাধ্যম পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ-এর মিডিয়া কোঅর্ডিনেটর অনিলা খ্বাজা। নোটিশে রেহামকে ১৪ দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে। লিখিতভাবে জানাতে হবে এই সব অভিযোগ মিথ্যে। পাণ্ডুলিপিটি বই হিসেবে বেরোলে সেখানে যাতে কোনো অভিযোগ না থাকে তাও নিশ্চিত করতে বলা হয়েছে রেহামকে।

অনলাইনে ফাঁস হয়ে যাওয়া পাণ্ডুলিপির ৪০২ এবং ৫৭২ নম্বর পাতায় বলা হয়েছে, ওয়াসিম আক্রম তাঁর মৃত স্ত্রীকে নিজের বিকৃত যৌনতার শিকার বানাতেন। সেখানে আরও বলা হয়েছে, কালো চামড়ার কাউকে ভাড়া করে এনে নিজের স্ত্রীর সঙ্গে যৌনতায় লিপ্ত করাতেন এবং সেই দৃশ্য সামনে দাঁড়িয়ে দেখতেন ওয়াসিম আক্রম।

৪৬৪ নম্বর পাতায় বলা হয়েছে, লন্ডনে ইমরানের সহযোগী বুখারি তাঁর জন্য একাধিক ‘নোংরা’ কাজে লিপ্ত রয়েছেন। ইমরানের ‘হারেম’ খ্বাজা দেখাশোনা করেন বলেও অভিযোগ রেহামের।