প্রাক্তন কর্মীর গুলিতে মৃত্যু টাটা স্টিলের ম্যানেজারের

171

ফরিদাবাদ, ১০ নভেম্বরঃ টাটা স্টিলের বরখাস্ত হওয়া এক প্রাক্তন কর্মীর হাতে খুন হলেন সংস্থার সিনিয়র ম্যানেজার। শুক্রবার দুপুর ১.২০ মিনিট নাগাদ হরিয়ানার ফরিদাবাদে টাটা স্টিলের হার্ডওয়্যার চক অফিসের ঘটনা। ঘটনার পর সেখান থেকে ফেরার অভিযুক্ত।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিজেক কেবিনেই ছিলেন ম্যানেজার অরিন্দম পাল। আচমকা বিশ্বাস পান্ডে নামে ওই ব্যক্তি তাঁর কেবিনে ঢুকে মুখোমুখি দাঁড়িয়ে পর পর পাঁচটি গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

- Advertisement -

ইঞ্জিনিয়ারিং গ্রাজুয়েট বিশ্বাস পান্ডে টাটা স্টিলের এগজিকিউটিভ ম্যানেজার ছিলেন। এলাহাবাদের বাসিন্দা ছিলেন তিনি। উচ্ছৃঙ্খলতার জন্য চলতি বছরের অগাস্ট মাসে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। ২০১৫ থেকে ২০১৮ পর্যন্ত এই সংস্থায় কাজ করেছে সে। অভিযুক্তের বিরুদ্ধে সংস্থার তরফে তদন্তের সুপারিশ করেছিলেন অরিন্দম পাল। তারপর থেকেই তাঁর উপর রাগ বাড়তে থাকে বিশ্বাসের। পুলিশ জানিয়েছে, নোটিশ পিরিয়ডে থাকার সময়ে বহুবার অরিন্দমকে হুমকিও দেওয়া হয়েছিল। বরখাস্ত হওয়ার পর বিশ্বাস পান্ডে বেশ কয়েকবার সংস্থার কাছে আর্জি জানিয়েছিল তাকে কাজে পুনর্বহাল করার জন্যে। কিন্তু কোনো কিছুতেই কাজ না হওয়ায় অবশেষে এই পদক্ষেপ করে বিশ্বাস। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বিশ্বাসকে তাঁরা আটকানোর চেষ্টা করলে তাঁদেরও প্রাণে মারার হুমকি দেওয়া হয়।
ময়নাতদন্তের জন্যে হাসপাতালে পাঠানো হয়েছে অরিন্দম পালের দেহ। সিসিটিভি ফুটেজে গোটা ঘটনার স্পষ্ট ছবি পাওয়া গিয়েছে। পলাতককে ধরার জন্যে শুরু হয়েছে তল্লাশি।