মালদায় নতুন করে করোনায় সংক্রামিত আরও ৩৭

402
ফাইল ছবি।

পুরাতন মালদা: মালদায় গোষ্ঠী সংক্রমণের শিকার চিকিৎসক, সাফাইকর্মী, বিএসএফ জওয়ান, ছাত্র সমেত অনেকেই। মালদায় নতুন করে করোনায় সংক্রামিত হলেন আরও ৩৭ জন। জেলায় সবচেয়ে বেশি সংক্রমণ ধরা পড়েছে ইংরেজবাজারে।

ইংরেজবাজার পুরসভা এলাকায় সংক্রমণ ধরা পড়েছে ১১ জনের। এর মধ্যে ২ নম্বর ওয়ার্ডে তিনজন, ৬, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ডে দু’জন করে এবং ১২ ও ১৪ নম্বর ওয়ার্ডে একজন করে সংক্রামিত হয়েছেন। ১৪ নম্বর ওয়ার্ডের সংক্রামিতদের মধ্যে একজন চিকিৎসক রয়েছেন। ২ নম্বর ওয়ার্ডের এক পুলিশকর্মীর সংক্রমণ ধরা পড়েছে।

- Advertisement -

অন্যদিকে ইংরেজবাজার ব্লকের কাজিগ্রামে ২ জন এবং শোভানগর ও যদুপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতে একজন করে সংক্রামিত হয়েছেন। পুরাতন মালদায় নতুন করে সংক্রামিত হয়েছেন আরও ১১ জন। এর মধ্যে নারায়ণপুর বিএসএফ ক্যাম্পের এক জওয়ান রয়েছেন।

এছাড়া পুর এলাকার ১৬ নম্বর ওয়ার্ডে দু’জন, ৪ নম্বর ওয়ার্ডে তিনজন এবং ৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে একজন করে সংক্রামিত হয়েছেন। এর মধ্যে ১৮ নম্বর ওয়ার্ডের সংক্রামিত একজন কলেজ ছাত্র। জেলার রতুয়া ২ নম্বর ব্লক এবং কালিয়াচক এক নম্বর ব্লকে তিনজন করে মোট ছ’জনের সংক্রমণ ধরা পড়েছে।

কালিয়াচক-২ নম্বর ব্লকে একজন, হবিবপুরে একজন এবং চাঁচল-১ নম্বর ব্লকে একজন করে সংক্রামিত হয়েছেন। একজনের ঠিকানা এখনও জানা যায়নি। সব মিলিয়ে জেলায় মোট করোনা সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৭৮২। এর মধ্যে সুস্থ হয়েছেন প্রায় চারশো জন সংক্রামিত।