রায়গঞ্জে ফের করোনা আক্রান্ত ৪ নার্স

246
ফাইল ছবি।

রায়গঞ্জ: ফের করোনায় আক্রান্ত হলেন চারজন নার্স। শনিবার তাদের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ আসতেই তড়িঘড়ি সন্ধ্যে সাতটা নাগাদ রায়গঞ্জ কোভিড হাসপাতালে ভর্তি করে স্বাস্থ্য দফতরের কর্মীরা।

স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, রায়গঞ্জ মেডিকেল কলেজের মহিলা মেডিসিন বিভাগ ও আইসোলেশন বিভাগের কর্মরত নার্সের পজেটিভ রিপোর্ট এসেছে। এছাড়া কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালের লেবার রুমে কর্মরত নার্স ও কালিয়াগঞ্জের কুনোর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের নার্স, তার স্বামী ও ছেলে করোনা আক্রান্ত হয়ে কোভিড হাসপাতালে ভর্তি হয়েছে। এই মুহূর্তে রায়গঞ্জের কর্ণজোড়া ফাঁড়ির অন্তর্গত ছটপাড়ুয়া এলাকার কোভিড হাসপাতালে ৫০ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন। এছাড়া রায়গঞ্জ মেডিকেল কলেজ সংলগ্ন আইসোলেশন বিভাগে ১২ জন করোনা পজিটিভ হয়ে চিকিৎসা চলছে। অন্যদিকে, হেমতাবাদের সারি হাসপাতালে ৬ জন পুলিশ কর্মী সহ ১৫ জন চিকিৎসাধীন।

- Advertisement -

জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান বলেন, “প্রত্যেকে সুস্থ রয়েছে। আতঙ্কের কোনও কারণ নেই। এদিন রাত আটটা নাগাদ রায়গঞ্জ শহরে চারজন করোনা আক্রান্তকে স্বাস্থ্যকর্মীরা উদ্ধার করতে গেলে প্রবল বাধার মুখে পড়তে হয়। তাদের মধ্যে একজনের বাড়ি তুলসী পাড়া এলাকায়। আক্রান্তদের বক্তব্য হোম আইসোলেশনে থেকে চিকিৎসা করব। কোভিড হাসপাতলে যাব না।

কোভিড হাসপাতাল সুপার ডক্টর দিলীপ কুমার গুপ্তা বলেন, “অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছিল। তারা না আশায় অ্যাম্বুলেন্স ফেরত এসেছে।” স্বাস্থ্য দফতরের এক কর্তা বলেন, পুলিশকে সঙ্গে নিয়ে করোনা আক্রান্তদের উদ্ধার করে কোভিড হাসপাতালে ভর্তি করতে হবে।