তৃণমূলের ‘খেলা হবে’র পালটা ‘চাকরি হবে, শিল্প হবে’ স্লোগান বিজেপির

194

হরিশ্চন্দ্রপুর: বিধানসভা নির্বাচন ঘোষণার আগেই তোড়জোড় শুরু হয়ে গিয়েছে রাজ্যে। তবে কোনও রাজনৈতিক দলের প্রার্থী পদ ঘোষণা হয়নি। এরমধ্যে ৪৬ নম্বর হরিশ্চন্দ্রপুর বিধানসভায় দেওয়াল লিখনে ঝাঁপিয়ে পড়ল বিজেপি-তৃণমূল দুই পার্টি। শাসকদলের দেওয়াল লিখনে এবার মূল স্লোগান ছিল খেলা হবে। এবার সেই খেলা হবে পালটা স্লোগানে দেওয়াল লিখতে শুরু করল বিজেপি কর্মী সমর্থকরা।

হরিশ্চন্দ্রপুর বিধানসভা এলাকায় দেওয়াল জুড়ে তৃণমূলের ‘খেলা হবে’ প্রচার। যা নিয়ে শুরু হয়েছে বিজেপির সঙ্গে তৃণমূলের প্রচারের লড়াই। বিজেপি দেওয়াল লিখনে বলছে, খেলা হবে এই প্রচার আর নয়। স্লোগান হোক ‘চাকরি হবে, শিল্প হবে’। ‘বাংলা আবার ভারত সভায় শ্রেষ্ঠ আসন লবে’। কীসের খেলা হবে, এতদিন তো খেলাই খেলে এসেছে শাসকদল, এবার আর খেলা হবেনা, হবে বাংলা গড়ার কাজ, এভাবেই পালটা দিচ্ছে মালদা বিজেপি নেতৃত্ব।

- Advertisement -

বিজেপি মণ্ডল সভাপতি রূপেশ আগারওয়াল বলেন, কাটমানির সরকারকে পশ্চিমবঙ্গবাসী আর চাইছেনা। ‘তৃণমূল প্রচার করেছিল খেলা হবে, আমরা এবার বলছি খেলা আর হবে না। এবার খেলা হবে উন্নয়নের খেলা, বেকারত্ব দূরীকরণের খেলা, সোনার বাংলা তৈরি করার খেলা, পশ্চিমবঙ্গ যাতে ভারতবর্ষের মধ্যে শ্রেষ্ঠ আসন নিতে পারে সেই খেলা হবে।

ব্লক সভাপতি মানিক দাস বিজেপিকে অবাঙালি বলে কটাক্ষ করে বলেন, ‘আমরা তো উন্নয়নই করেছি। উন্নয়নের মর্ম বহিরাগতরা কী বুঝবে? আমরা দশ বছরে মানুষকে চাকরি দিয়েছি কর্মসংস্থান দিয়েছি। যে সরকার রাজ্যে এলোইনা, অবাঙালি কিছু মানুষকে নিয়ে সরকার গড়ার স্বপ্ন দেখছে। আমরা মানুষের উন্নয়নের খেলা খেলব।’