প্রাক বসন্ত উৎসবে নাচে-গানে মাতল ময়নাগুড়ি

73

বাণীব্রত চক্রবর্তী, ময়নাগুড়ি: রবিবার প্রাক বসন্ত উৎসবে নাচ, গান ও রঙ খেলায় মাতল গোটা ময়নাগুড়ি। বিবেকানন্দ অ্যাথলেটিক ক্লাবের উদ‍্যোগে এমসিসি ময়দানে বসন্ত উৎসবের আয়োজন করা হয়। সকাল থেকেই এখানে শুরু হয় রঙ খেলা এবং নাচ ও গান। অন‍্যদিকে, শহরের আনন্দনগর ফুটবল মাঠে ডুয়ার্স হোপ প্রোডাকশনের উদ‍্যোগে অনুষ্ঠিত হয় বসন্ত উৎসব। কলকাতা ও শিলিগুড়ির ৩ সংগীত শিল্পী মাতিয়ে দিলেন গান গেয়ে ময়নাগুড়ি।

বিবেকানন্দ অ্যাথলেটিক ক্লাবের অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে জলপাইগুড়ির বাংলা ব‍্যান্ড ফাইভ স্ট্রিংস গ্রুপ। নৃত্য পরিবেশন করেন চন্দ্রিমা দে,সুষ্মিতা রায় ও প্রিয়াঙ্কা ঘোষ সহ অন‍্যান‍্যরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়নাগুড়ি থানার আইসি ভুষণ ছেত্রি, ময়নাগুড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মনোজ রায়, ময়নাগুড়ির প্রধান সজল বিশ্বাস প্রমুখ। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন শিক্ষক শৌমিক চক্রবর্তী এবং মামপি অধিকারী।

- Advertisement -

এদিকে আনন্দনগর খেলার মাঠে সংগীত পরিবেশন করেন কলকাতার সংগীত শিল্পী সারেগামাপা খ‍্যাত ইন্দ্রনীল দত্ত, অভিজিৎ ভট্টাচার্য এবং সারেগামাপা খ‍্যাত শিলিগুড়ির অদিতি চক্রবর্তী। দিনভর রঙ খেলা এবং নাচ গান দিয়েই কাটল এদিন ময়নাগুড়ির। শহরের পৃথক দুটি অনুষ্ঠানেই এলাকার অসংখ্য শিল্পীরা অংশগ্রহণ করেন। ময়নাগুড়ি বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী মনোজ রায় ও এই বসন্ত উৎসবে এসে প্রায় হোলিতে মেতে ওঠেন। শুরু হয়ে যায় আবির খেলা। সবমিলিয়ে দিনটি কাটল উৎসবের মেজাজেই।