ডিডি ও ডিসিপির কার্যালয় উদ্বোধন

177

আসানসোল: কোনও ধরনের গুজবে কান দেবেন না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক ধরনের গুজব ও অপপ্রচার ছড়িয়ে পড়ছে। এই ধরনের কোন কিছু দেখলে সঙ্গে সঙ্গে পুলিশের কাছে অভিযোগ করুন, পুলিশ সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেবে। বৃহস্পতিবার আসানসোলে এসে শহরবাসীদের কাছে এই আবেদন করলেন রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র।

এদিন তিনি আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট অফিস চত্বরে ডিটেকটিভ ডিপার্টমেন্ট বা ডিডি ও ডেপুটি পুলিশ কমিশনার (ডিসিপি, সেন্ট্রাল) অফিসের নতুন কার্যালয়ের উদ্বোধন করেন। ডিজির সঙ্গে এদিন দেখা করেন আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তেওয়ারি।

- Advertisement -

উদ্বোধনের আগে ডিজি, আসানসোল দূর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুকেশ জৈন, ডিসিপি, এসিপি, বিভিন্ন থানার ওসি সহ অন্যান্য পুলিশ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। পরে ডিজি বীরেন্দ্র বলেন, গত সাড়ে তিনমাস ধরে করোনার আবহের মধ্যে পুলিশ নিজের কর্তব্য ও দায়িত্ব পালন করে চলেছেন। মুখ্যমন্ত্রী এই কাজের জন্য পুলিশ বিভাগের প্রশংসাও করেছেন। সেই কাজের ধারাবাহিকতা বজায় রাখতে আমি নিজে রাজ্যের জেলায় জেলায় যাচ্ছি ও বৈঠক করছি।

ডিজি এদিন একইভাবে অণ্ডাল থানার নতুন ভবনেরও উদ্বোধন করেন। আসানসোলের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পশ্চিম বর্ধমান জেলার জেলাশাসক পূর্ণেন্দুকুমার মাজি ও আসানসোল দূর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তাপস বন্দোপাধ্যায় উপস্থিত ছিলেন।