গাড়ি চালককে মারধরের ঘটনায় রাজনীতির রং রায়গঞ্জে

82

রায়গঞ্জ: এক গাড়ি চালককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক দুষ্কৃতীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ শহরের উকিলপাড়া কমল টকিজের সামনে। ঘটনার জের তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। গুরুতর রক্তাক্ত অবস্থায় ওই গাড়ি চালককে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, অভিযুক্ত যুবকের নাম তারা রজক।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, জখম ওই ব্যক্তির নাম কালিচরণ পাসওয়ান (৩০)। হাই রোড কালিতলা এলাকার বাসিন্দা তিনি। মদ খাওয়াকে কেন্দ্র করেই দুজনের মধ্যে গন্ডগোল শুরু হয় বলে পুলিশের প্রাথমিক অনুমান। স্থানীয় তৃণমূল নেতা‌ রঞ্জিত পাসওয়ানের অভিযোগ, অভিযুক্ত যুবক বিজেপি কর্মী। ইচ্ছাকৃতভাবে কালীচরণের ওপর হামলা চালানো হয়েছে। তিনি তৃণমূল শ্রমিক সংগঠনের সদস্য। অভিযুক্ত গ্রেপ্তার না হলে পরবর্তীতে আন্দোলনের পথে নামা হবে বলে হুশিয়ারি দেওয়া হয়েছে।

- Advertisement -

জখমের দাদা শঙ্কর পাসওয়ান বলেন, ‘গতকাল গভীর রাতে ভাই গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে এক টোটো চালকের সঙ্গে বচসা বাধে। অভিযুক্ত টোটো চালক ভাইকে লাঠি ও ভারী বস্তু দিয়ে মাথা এবং নাকে আঘাত করে। অভিযুক্তের বিরুদ্ধে রায়গঞ্জ থানা অভিযোগ করেছি।‘