পুলিশ সহ তুফানগঞ্জে ফের দুই করোনা আক্রান্তের হদিস

292

তুফানগঞ্জ: ফের তুফানগঞ্জ শহরে দুই করোনা আক্রান্তের হদিস মিলল। আক্রান্তদের মধ্যে একজন পুলিশকর্মী আছেন। অন্যজন ব্যঙ্ক কর্মী বলে জানাগিয়েছে।

সূত্রের খবর, করোনা আক্রান্ত ওই পুলিশ কর্মী তুফানগঞ্জ শহরের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তিনি শিলিগুড়িতে কর্মরত ছিলেন। অন্যদিকে করোনা আক্রান্ত ওই মহিলা ব্যাঙ্ক কর্মী তুফানগঞ্জ শহরের ১০ ওয়ার্ডের একটি বাড়িতে ভাড়া থাকতেন।

- Advertisement -

তুফানগঞ্জের মহকুমা শাসক অরবিন্দ ঘোষ বলেন, রবিবার তুফানগঞ্জ শহরের দুজনের করোনা সংক্রামণের খবর এসেছে। নতুন দুই করোনা আক্রান্তদের বাড়ি সংলগ্ন এলাকা কনটেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।

মহকুমা প্রশাসন সূত্রে খবর, গত ৩০ জুলাই ওই করোনা আক্রান্তদের লালার নমুনা করোনা পরীক্ষার জন্য নেওয়া হয়। ২ জুলাই তাদের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসতেই এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। একই সঙ্গে প্রশাসন মহলে উদ্বেগ বেড়েছে।  ইতিমধ্যে স্বাস্থ্য দপ্তরের তরফে দু’জনকে সেফ হাউসে পাঠানোর বন্দোবস্ত শুরু করেছে।

তুফানগঞ্জ পুরসভার প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান অনন্ত কুমার বর্মা বলেন, তুফানগঞ্জ শহরের ওই করোনা আক্রান্ত মহিলা আলিপুরদুয়ারের বাসিন্দা। তুফানগঞ্জ শহরের একটি বেসরকারি ব্যাংকে কর্মরত ছিলেন। তুফানগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় একটি বাড়ি ভাড়া করে থাকতেন। কয়েকদিন আগে তার শারীর খারাপ করায় করোনা পরীক্ষার জন্য লালার নমুনা নেওয়া হয়।

উল্লেখ্য, এর আগে তুফানগঞ্জ শহরে ৭ ও ৮ ওয়ার্ডে করোনা সংক্রামণের খবর মিলেছে। নতুন করে দুজন করোনা সংক্রামিত হওয়ায় তুফানগঞ্জ শহরে মোট চার জন করোনা সংক্রামিত হলেন।