গয়েরকাটা ফুটবল ময়দানে গ্যালারি নির্মাণের উদ্যোগ 

227

গয়েরকাটা: গয়েরকাটা ফুটবল ময়দান ঢেলে সাজাতে চলেছে সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষ। স্টেডিয়াম গড়ে তোলা উদ্যোগ নিচ্ছে তারা।

প্রথম পর্যায়ে ময়দানের পূর্ব প্রান্তে গ্যালারি নির্মাণে পরিকল্পনা করা হয়েছে। গ্রাম পঞ্চায়েত সূত্রে খবর, প্রাথমিকভাবে এখানে একটি গ্যালারি নির্মাণ এবং তার নীচে কিছু স্টল নির্মাণ করা হবে। স্টলগুলিকে লটারির মাধ্যমে ইচ্ছুকদের মধ্যে বিতরণ করা হবে। এই প্রকল্পে আপাতত খরচ হবে প্রায় ৩২ লক্ষ টাকা। আইএসজিপি প্রকল্পের ফান্ড থেকে এই টাকা ব্যয় করা হবে।

- Advertisement -

১৫ দিনের মধ্যে এই কাজের টেন্ডার ডাকতে চলেছে গ্রাম পঞ্চায়েত কর্তৃপক্ষ। গয়েরকাটা ফুটবল ময়দানের গ্যালারি নির্মাণের উদ্যোগ খুশি এলাকার ক্রীড়া মহল থেকে শুরু করে সাধারণ মানুষ। সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের শিল্প ও পরিকাঠামো সঞ্চালক গোপাল চক্রবর্তী বলেন, গয়েরকাটায় আগাগোড়াই খেলাধূলার ভালো পরিবেশ আছে। অনেক বোর্ড এখানে কাজ করে গিয়েছে। কিন্তু কেউ এখানে স্টেডিয়াম নির্মানের কথা ভাবেনি। আমরা দায়িত্ব নেওয়ার পর থেকেই এব্যাপারে সচেষ্ট ছিলাম। প্রাথমিকভাবে এখানে একটি গ্যালারি নির্মাণ করা হচ্ছে। পরবর্তীতে এক কোটি টাকা খরচ করে পুরো ময়দানকে সুসজ্জিত করে তুলব।