দুষ্কৃতীদের গুলিতে জখম ব্যবসায়ী

432

রায়গঞ্জ: ২৫ হাজার টাকা নিয়ে গ্যারেজে যাওয়ার পথে দুষ্কৃতীদের গুলি ও পিস্তলের বাটের আঘাতে গুরুতর জখম হলেন ব্যবসায়ী। জখম ব্যবসায়ীর নাম উজ্জ্বল বর্মন। রবিবার রাতে রায়গঞ্জ থানার সোহারই মোড় এলাকার ঘটনা। জখম ব্যবসায়ীর চিৎকারে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তারাই ওই ব্যবসায়ীকে উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পুলিশ সূত্রে খবর, পরিবহন ব্যবসায়ী উজ্জ্বলের বাড়ি রায়গঞ্জ শহর সংলগ্ন চাপদুয়ার এলাকায়।তিনি রায়গঞ্জের শিলিগুড়ি মোড় এলাকায় একটি গ্যারেজে ট্রাক্টর ঠিক করতে দিয়েছিলেন। সেই ট্রাক্টর মেরামতিতে ২৫ হাজার টাকার যন্ত্রাংশের প্রয়োজন ছিল। তাই২৫ হাজার টাকা নিয়ে গ্যারেজ মালিককে দিতে যাওয়ার পথে রায়গঞ্জ শহরের সোহারই মোড় এলাকায় দুষ্কৃতীরা পথ আটকে ২৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাঁধা দিতে গেলে পরপর গুলি ও মাথায় পিস্তলের বাট দিয়ে আঘাত করা হয়। সঙ্গে সঙ্গে মাটিতে লিটিয়ে পড়েন উজ্জ্বল বর্মন। এরপর দুষ্কৃতীরা ২৫ হাজার টাকা নিয়ে চম্পট দেয় বলে অভিযোগ।

- Advertisement -

জখম ব্যবসায়ীর পরিবারের তরফ থেকে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। রায়গঞ্জ মেডিকেল কলেজের শল্যচিকিৎসক সঞ্জয় শেঠ ও রাজা বসাক বলেন, “ওই যুবকের মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে। উত্তরবঙ্গ মেডিকেল কলেজে রেফার করার প্রক্রিয়া চলছে।