ডিএসপি অফিসের অদূরে প্রকাশ্য দিবালোকে ব্যক্তিকে ছুরিকাঘাত করার ঘটনায় চাঞ্চল্য

42

ফাঁসিদেওয়া, ১৪ মার্চঃ প্রকাশ্য দিবালোকে ডিএসপি অফিসের অদূরে এক ব্যক্তিকে ছুরি মারার ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়াল। রবিবার ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগরের ভীমবার বাজার সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রের খবর, জখম পুলিন বর্মন (৪৩) বিধাননগরের হরেকৃষ্ণ পল্লির বাসিন্দা।

এদিন ডিএসপি (গ্রামীণ) অফিসের অদূরে ভীমবার হাট থেকে বাজার করে ফেরার পথে ওই ব্যক্তিকে ছুরি মারার অভিযোগ উঠেছে এক দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনায় রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান। খবর পেয়ে বিধাননগর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। জখম অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে বিধাননগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

ব্যক্তির শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বিশ্বস্ত সূত্রে পাওয়া খবর অনুযায়ী, পুলিন বাবুর সঙ্গে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝামেলা চলছিল। এদিন তিনি বাজারে গেলে, তাঁর সঙ্গে বচসা বাঁধে। ছুরি মেরেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। অপর একটি সূত্রে জানা গিয়েছে, ব্যক্তিগত শত্রুতা থেকেই ওই ব্যক্তিকে ছুরি মারা হয়েছে। তবে, কে বা কারা এই ছুরি চালানোর ঘটনায় জড়িত তা এখনও স্পষ্ট হয়নি।

যদিও, ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সন্দেহের বশে একজনকে আটক করছে বলে পুলিশ সূত্রের খবর। খবর লেখা পর্যন্ত এনিয়ে থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। জখম ব্যক্তি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ডিএসপি (গ্রামীণ) অচিন্ত্য গুপ্ত বলেন, একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের কাজ শুরু করেছে।