সেঞ্চুরি ম্যাচে সুনীলময় দেশ

214
Mumbai: India player Sunil Chhetri (Blue jersey no.11) and Kenya player (Red jersey no.18) vie for the ball during the Hero Intercontinental football Cup in Mumbai on Monday, June 4, 2018. (PTI Photo / Mitesh Bhuvad)(PTI6_4_2018_000195B)

ভারতঃ ৩ (সুনীল-২, জেজে)  কেনিয়াঃ ০

মুম্বই, ৪ জুনঃ সুনীলের ১০০ তম ম্যাচে কেনিয়াকে ৩-০ তে হারাল ভারত। ম্যাচের ৬৫ মিনিটে সুনীলের পেনাল্টি থেকে আসে ম্যাচের প্রথম গোল। এর পরে পরেই গোলের ব্যবধান বাড়িযেিলেন জেজে। আর খেলার একেবারে শেষলগ্নে সুনীলের আরও একটা চোখধাঁধানো গোল। প্রথমার্ধের খেলায স্বাভাবিক ছন্দ ব্যাহত হচ্ছিল ব্যাপক বৃষ্টির জেরে। দ্বিতীযার্ধে বৃষ্টি থামার পরে খেলার দখল নিতে শুরু করে ভারত। আর তারপরে সুনীলের জোড়া গোলেই সুনীলের মঞ্চে সেলিব্রেশনের সুযোগ করে দিল ভারতীয় সমর্থকদের।

- Advertisement -

সেঞ্চুরি ম্যাচে সুনীলময় দেশ| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

দেশের জার্সিতে শততম ম্যাচের বিশেষ মঞ্চে গোল করে দিনটিকে স্মরণীয় করে রাখলেন সুনীল ছেত্রী। সত্যিই ভারতীয় ফুটবলে স্মরণীয় হয়ে থাকবে দিনটা। ভারতীয় জাতীয় ফুটবল দলের খেলা দেখতে কানায় কানায় ভরতি মাঠ, এই দৃশ্য শেষ কে কবে দেখেছে? সুনীলের মাঠ ভরানোর ডাকে সাড়া দিয়েছিলেন বিরাট কোহলি থেকে শচীন তেন্ডুলকার। আর এদিন সুনীলের শততম ম্যাচে তাঁকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন বাইচুং ভুটিযা ও আইএম বিজয়ন।