পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সরব আইএনটিটিইউসি

109

আসানসোল: পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদে সরব তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। মঙ্গলবার আইএনটিটিইউসি-র নেতৃত্বে রাস্তায় বাটি হাতে প্রতিবাদে শামিল হলেন অটোচালক ও বাসচালকরা।

আইএনটিটিইউসি নেতা রাজু আলুওয়ালিয়ার বক্তব্য, পেট্রোল, ডিজেল, রান্নার গ্যাসের দাম বেড়েই চলেছে। এটা নাকি আচ্ছে দিন। অটো চালকরা ভিক্ষা করবে না তো কি করবে। পাশাপাশি তিনি জানান, মমতা বন্দ্যোপাধ্যায় ফের বাংলার মুখ্যমন্ত্রী হবেন। কয়লা মাফিয়াদের দলে নিয়ে কোনও লাভ নেই। বাংলার মানুষ খেলবেন। সেই খেলায় বিজেপি নিশ্চিহ্ন হয়ে যাবে। অন্যদিকে, বিজেপি যুব মোর্চার রাজ্য নেতা বাপ্পা চট্টোপাধ্যায়ের পালটা দাবি, এবার খেলবে নির্বাচন কমিশন। সেই খেলায় অংশ নেবে বাংলার মানুষ। আর বিজেপি রাজ্যে ক্ষমতায় আসবে। তার প্রমাণস্বরূপ ইতিমধ্যেই বাংলায় ১২৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী চলে এসেছে।

- Advertisement -

এদিন আসানসোলের বিএনআর মোড়ে রবীন্দ্র ভবনের সামনে বিক্ষোভ মিছিল করা হয়। রাজু আলুওয়ালিয়ার নেতৃত্বে সেই মিছিল ভগৎ সিং মোড় হয়ে ফের রবীন্দ্র ভবনের সামনে এসে শেষ হয়। তৃণমূল কর্মীরা জিটি রোডে প্রায় ঘন্টাখানেক অবরোধ করে বিক্ষোভ দেখান ও ‘খেলা হবে’ স্লোগান দিয়ে বাটি হাতে প্রতিবাদ জানান। পরে তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা ও পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের কুশপুতুল দাহ করেন।