সাদা-কালো কর্তাদের তরজায় বিরক্ত ইনভেস্টর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : মহমেডান স্পোর্টিংয়ে প্রাক্তন সচিবের সঙ্গে বর্তমান কর্তাদের বিরোধ ক্রমেই বাড়ছে। বুধবার ক্লাবে সাংবাদিক সম্মেলন করে প্রাক্তন সচিব শেখ ওয়াসিম আক্রমকে আক্রমণ করলেন ক্লাবকর্তারা। অন্যদিকে, ক্লাবের বর্তমান পরিচালকদের কাজ নিয়ে পাল্টা প্রশ্ন তুলেছেন ওয়াসিমও। দুপক্ষের এই তরজায় বিরক্ত ইনভেস্টর সংস্থা।

সম্প্রতি ফেসবুক পোস্টের মাধ্যমে ক্লাবের শীর্ষকর্তা মহম্মদ কামারুদ্দিনের বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ তুলেছেন ওয়াসিম। যা নিয়ে এদিন ফোনে কামারুদ্দিন উত্তরবঙ্গ সংবাদকে বলেন, ওয়াসিম আমার ছেলের থেকেও ছোট। ওর কথার জবাব দেওয়ার অর্থ নিজেকে ছোট করা। তবে দোষটা আমারই। বছর দুয়েক ও ক্লাবে আছে। ভেবেছিলাম ভালো কাজ করবে, তাই দায়িত্ব দিয়েছিলাম। কিন্তু ছয় মাসেই ওর বিরুদ্ধে অভিযোগের পাহাড় তৈরি হয়েছে। তাই ক্লাবের পরিচালকরা ওকে বাদ দিয়েছে। এদিন সাংবাদিক সম্মেলনে ওয়াসিমের ফেসবুক পোস্টের সমালোচনা করেন কর্তারা। যদিও ওয়াসিমের বক্তব্য, আমার বিরুদ্ধে যদি কোনও প্রমান থাকে, তবে ওরা সেটা প্রকাশ করুক। আমি ক্লাবে চলা দুর্নীতি নিয়ে প্রতিবাদ করেছি। তাই আমাকে সচিব পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি আদালতে মামলা চলাকালীন কীভাবে নির্বাচনের দিন ঘোষণা করা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

- Advertisement -

অন্যদিকে, ক্লাবে চলা বিতর্কে ইনভেস্টররা বিরক্ত। এ প্রসঙ্গে ইনভেস্টর সংস্থার কর্তা দীপককুমার সিং বলেন, ক্লাবের কমিটিতে কারা থাকবে, সেটা নিয়ে আমাদের কিছু বলার নেই। নির্বাচনে যারা জিতে আসবে, আমরা তাদের সঙ্গে কাজ করব। তবে এই বিতর্কে ক্লাবের দুর্নাম হচ্ছে। আমরা সেটা চাই না। তাই ক্লাবকে বলেছি দ্রুত সমস্যা মিটিয়ে নির্বাচন সম্পন্ন করতে। দল গড়ার কাজে অনেকটাই এগিয়েছেন ইনভেস্টররা। গতবারের মূল দল ধরে রাখা হচ্ছে। তবে বিদেশি কোটায় সব নতুন মুখ আসবে। সার্বিয়ার দুই ফুটবলারের পাশাপাশি এক অফ্রিকান এবং এক অস্ট্রেলিয়ানের সঙ্গে কথা চূড়ান্ত হওয়ার পথে বলে ইনভেস্টর সংস্থা সূত্রে জানা গিয়েছে।