আইপ্যাককে কনট্রাক্টর সংস্থা বলে তুলোধোনা মিহিরের

469

কোচবিহার: আইপ্যাক সংস্থাকে কনট্রাক্টর সংস্থা বলে তুলোধোনা মিহিরের। প্রশান্ত কিশোরের আইপ্যাক সংস্থাকে এবার কনট্রাক্টর সংস্থা বলে তুলোধোনা করলেন কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক মিহির গোস্বামী।

১৬ অক্টোবর শুক্রবার কোচবিহার শহরের বিশ্বসিংহ রোডে ধর্ম সভায় নিজের কার্যালয়ে দলের কর্মীদের নিয়ে বৈঠক করার মাঝে সাংবাদিকদের একথা জানান তিনি। রাজ্য তৃণমূল কংগ্রেসের উপদেষ্টা হিসাবে নিযুক্ত প্রশান্ত কিশোরের আইপ্যাক সংস্থাকে দলেরই বর্ষীয়ান বিধায়ক কনট্রাক্টর সংস্থা বলে তুলোধোনা করার বিষয়টি নিয়ে তৃণমূলের অন্দরে ব্যাপক শোরগোলের সৃষ্টি হয়েছে।

- Advertisement -

এদিনের সভায় মিহিরবাবু বলেন, কোনও রাজনৈতিক দল কোনও কনট্রাক্টর সংস্থাকে দিয়ে চালাতে গেলে সেই সংগঠনের ক্ষতি হওয়ার সম্ভাবনা ১০০ শতাংশ। সংগঠনের কাজ সংগঠনের কর্মীরাই করবে। আইপ্যাক নামক কোন সংস্থা যদি দল পরিচালনার ক্ষেত্রে নির্দেশ দেন।

মিহিরবাবু বলেন, তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবন ও অভিজ্ঞতা থেকে তিনি মনে করেন সংগঠন সংগঠনের মানুষরাই করবে। কোনও বহিরাগত সংস্থা সংগঠনকে পরিচালিত করবে এটা সংগঠনের তরফে সুস্বাস্থ্যের ব্যাপার নয়।

উল্লেখ্য, গত ২ অক্টোবর কোচবিহারে তৃণমূলের জেলা ও ব্লক কমিটি ঘোষণা হয়েছিল। সেই কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করে গত ৩ অক্টোবর সাংবাদিক বৈঠক ডেকেছিলেন মিহিরবাবু। কমিটি নিয়ে ক্ষোভ প্রকাশ করে সেই বৈঠকে তিনি দলের সমস্ত সাংগঠনিক পদ থেকে অব্যাহতি ঘোষণা করেন। সেই ঘটনার ১২ দিন পর এদিন আইপ্যাকের বিরুদ্ধে মিহিরবাবুর আবার এই ধরনের ঘোষণায় তৃণমূলের অন্দরে ব্যাপক শোরগোলের সৃষ্টি হবে বলেই রাজনৈতিক মহলের ধারণা।